না’গঞ্জে ইয়াবাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ মঙ্গলবার (২ নভেম্বর) রাতে জেলার বন্দর থানার পূর্ব ফুলহর এলাকায় অভিযান চালেয়ে মাদক ব্যবসায়ী হেমায়েত উদ্দিন (৪৫), পিতা- মৃত আজাহার আলী, সাং-মানিককাটি, থানা-উজিরপুর, জেলা-বরিশাল, এ/পি- সাং- আহাম্মেদ নগর, পাইকপাড়া, মিরপুর-১, ঢাকা ও মোঃ সবুজ (২৮), পিতা- মৃত আবুল কালাম, সাং- কাংশী, থানা-উজিরপুর, জেলা-বরিশালকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার এএসপি রিজওয়ান সাঈদ জিকু জানান, গোপন সংবাদের ভিত্তিতে জেলার বন্দর থানাধীন পূর্ব ফুলহড় সাকিনস্থ গাউছিয়া খাইরিয়া জামে মসজিদ কমপ্লেক্স এর গেইটের সামনে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ২ জন লোক দৌড়ে পালানোর চেষ্টা করলে র‌্যাব তাদের ধরে ফেলে। তাদের তল্লাশী করে ৮৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটককৃত মাদক ব্যবসার সাথে জড়িত আসামীদ্বয় নারায়ণগঞ্জ, ঢাকা ও কুমিল্লাসহ আশপাশের এলাকায় মাদক দ্রব্য ইয়াবা ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। উপরোক্ত বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৩-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ