না’গঞ্জের সাইনবোর্ড এলাকা হতে আ’লীগের ২ পরিবহন চাঁদাবাজ গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১ বৃহস্পতিবার (৩ জুন) সকাল সাড়ে ১০টায় জেলার সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় অভিযান চালিয়ে পরিবহনে চাঁদাবাজি করার সময় শ্রমিকলীগের ২ জন চাঁদাবাজকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে চাঁদাবাজির ১৪৮০ টাকা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, কামাল হোসেন (৪২), জেলা-পটুয়াখালী। রাকিব হোসেন (২০), জেলা-ময়মনসিংহ। তাদেরকে চাঁদা আদায়ের জন্য স্থানীয় আওয়ামীলীগের নেতারা নিয়োগ করেছে বলে চালকরা জানায়।
র‌্যাব-১১ এর সহকারী পরিচালক এএসপি সম্রাট তালুকদার জানান, অনুসন্ধানে জানা যায়, একটি চাঁদাবাজ চক্র নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ড এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে চলাচলরত পরিবহনের চালক ও হেলপারদের গুরুতর আঘাতের ভয়ভীতি ও হুমকি প্রদর্শন করে জোরপূর্বক পরিবহন প্রতি দৈনিক ৫০ থেকে ১০০ টাকা করে অবৈধভাবে চাঁদা আদায় করে আসছিল। উপরোক্ত বিষয়ে প্রযোজনীয় আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ০৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ