না’গঞ্জের মদনপুর হতে ৮৫ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : র‌্যাব-১১, সিপিএসসি, আদমজীনগর, নারায়ণগঞ্জের একটি আভিযানিক দল মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) রাতে জেলার বন্দর থানাধীন মদনপুর এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। উক্ত অভিযানে বাসের সাধারণ যাত্রীবেশী ১ জন মাদক ব্যবসায়ীকে ৮৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলো, মোঃ অন্তর (২৩)। সে কুমিল্লা জেলার কোতয়ালী থানাধীন চম্পকনগর সাতরা এলাকার মোঃ নাজির হোসেন এর ছেলে।
র‌্যাব-১১ এর মিডিয়া অফিসার লেঃ কমান্ডার মাহমুদুল হাসান জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ অন্তর দীর্ঘদিন যাবৎ যাত্রীবাহী বাসে সাধারণ যাত্রীর ছদ্মবেশে এক জেলা হতে অন্য জেলায় ভ্রমণের আড়ালে অভিনব পদ্ধতিতে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল পরিবহন করে বিভিন্ন মাদক ব্যবসায়ীদের নিকট সরবরাহ করে আসছিল। নিবিড় জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, গ্রেফতারকৃত আসামী মোঃ অন্তর কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা থেকে নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল সংগ্রহ করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জসহ দেশের বিভিন্ন জেলায় সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধি ও মাদক ব্যবসায় জড়িত কুখ্যাত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে। উক্ত বিষয়ে জেলার বন্দর থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২৯-৯-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ