না’গঞ্জের বন্দর থেকে অপহৃত শিশু উদ্ধার অপহরণকারী গ্রেফতার

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জের বন্দর উপজেলা থেকে অপহৃত নয় বছরের শিশু কন্যাকে যাত্রাবাড়ি থেকে উদ্ধার করেছে র‌্যাব। অপহরণের পর মুক্তিপন দাবি এবং শিশুটিকে যৌন হয়রানী করা হয়। শুক্রবার (৪ সেপ্টেম্বর) দুপুরে যাত্রাবাড়ি আইডিয়াল স্কুলের গলি থেকে প্রথমে অপহরণকারী ওয়াসিম (৩০) কে গ্রেপ্তার করে। পরে তার দেয়া তথ্যমতে, অপহৃত শিশু কন্যাকে উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত ওয়াসিম ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর থানার চতরংখলা এলাকার ফজলুল হকের ছেলে।
র‌্যাব-১১ এর আতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন চৌধুরী জানান, ২ সেপ্টেম্বর রোজিনা বেগম (২৮) নামে এক নারী র‌্যাব-১১ বরাবর লিখিত অভিযোগ দিয়ে জানায়, তার ৯ বছরের শিশু কন্যাকে কে বা কারা অপহরণ করে নিয়ে গেছে। এরপর মোবাইল ফোনে অপহরণকারী তার মেয়েকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে তার কাছে মোটা অঙ্কের মুক্তিপণ দাবি করে। উক্ত অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-১১ কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধান শুরু করে।
র‌্যাব আরও জানায়, গ্রেপ্তারকৃত ওয়াসিমকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে জানা যায়, ভিকটিম শিশু কন্যার মা রোজিনা বেগম একজন কারখানা শ্রমিক। রোজিনা বেগম তার কর্মস্থলে আসা যাওয়ার পথে ২ মাস পূর্বে অপহরণকারী মোঃ ওয়াসিমের সাথে পরিচয় হয়। পরিচয়ের সূত্র ধরে অপহরণকারী কৌশলে রোজিনা বেগমের ভাড়া বাসা চিনে রাখে। পরবর্তীতে ভিকটিমের মা রোজিনা বেগম নাইট ডিউটিতে থাকা অবস্থায় ফাঁকা বাসার সুযোগ কাজে লাগিয়ে ১ সেপ্টেম্বর সকাল ৭টার দিকে রোজিনার শিশু কন্যাকে ফুসলিয়ে অপহরণ করে নিয়ে যায় ওয়াসিম। এবং ঢাকাস্থ যাত্রাবাড়ীর একটি ভাড়া বাসায় জিম্মি করে রাখে। সে ভিকটিম শিশুকন্যাটিকে হাত-পা বেঁধে নির্যাতন করে ছবি তুলে ভিকটিম শিশু কন্যার মায়ের মোবাইলে প্রেরণ করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। এর প্রেক্ষিতে ভিকটিম শিশুকন্যার মা র‌্যাব-১১ বরাবর একটি অভিযোগ দাখিল করে। উক্ত অভিযোগের ভিত্তিতে বিশেষ গোয়েন্দা দল কর্তৃক গোয়েন্দা নজরধারীর মাধ্যমে ঘটনার সত্যতা পেয়ে তথ্যপ্রযুক্তির সহায়তায় ৪ সেপ্টেম্বর দুপুরে যাত্রাবাড়ী হতে অপহরণকারী মোঃ ওয়াসিম’কে গ্রেপ্তার করা হয়। এরপর তার ভাড়া বাসায় অভিযান চালিয়ে হাত-পা বাধা অবস্থায় ভিকটিম শিশুকন্যাকে উদ্ধার করা হয়। উপস্থিত সাক্ষীদের সামনে আসামীকে জিজ্ঞাসাবাদে সে ভিকটিম শিশু কন্যাকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা এবং আটকে রেখে ৩দিন ধরে যৌন নির্যাতন করার কথা স্বীকার করে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় আইনগত ব্যবস্থা নেয়া হবে জানিযেছে র‌্যাব।

সংবাদ প্রকাশঃ  ০৪২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)