না’গঞ্জের ফতুল্লায় মুক্তিপন নিতে এসে কিশোরগ্যাংয়ের ৬ সদস্য গ্রেফতার

সিটিভি নিউজ, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের ফতুল্লায় সাগর (১৫) নামে এক কিশোরকে আটক করে তার মায়ের নিকট থেকে মুক্তিপণের টাকা নিতে এসে পুলিশের হাতে গ্রেফতার হলো কিশোর গ্যাংয়ের ৬ সদস্য। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে দুইটি সুইছ গিয়ার (ধারালো ছুরি)ও আটকে রাখা কিশোর সাগরকে উদ্বার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।
ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার (২৮ আগস্ট) রাতে ফতুল্লা থানার শিয়াচর তক্কার মাঠ এলাকায় নাজমুল গার্মেন্টেসের সামনের রাস্তায়।
গ্রেফতারকৃতরা হলো, ফতুল্লা মডেল থানার শিয়াচর তক্কার মাঠ এলাকার সাব্বির মিয়ার পুত্র অয়ন (১৬), তক্কার মাঠ এলাকার মনোয়ারার বাড়ীর ভাড়াটিয়া দেলোয়ার হাওলাদারের পুত্র তরিকুল ইসলাম (১৭), একই এলাকার সাত্তার মিয়ার ভাড়াটিয়া জামাল মিয়ার পুত্র ইমরান হোসেন (১৮), একই এলাকার রানীর বাড়ীর ভাড়াটিয়া জাকির হোসেনের পুত্র হাসান (১৬), একই বাড়ীর ভাড়াটিয়া শাহ আলমের পুত্র হাবিব (১৭)ও শিয়াচর, লালখাঁর মিন্টুর বাড়ীর ভাড়াটিয়া হাসান মিয়ার ভাড়াটিয়া রাসেল (১৬)।
মামলার তদন্তকারী কর্মকর্তা এস,আই, মোঃ রাসেল শেখ বাদী পোসাগী খানমের বরাত দিয়ে জানান, বাদীর পুত্র সাগর গত ২২ আগস্ট তার গ্রামের বাড়ী গাইবান্ধায় বেড়াতে যায়। ২৬ আগস্ট রাতে সেখান থেকে দেওভোগস্থ বাসায় আসার জন্য রওনা দেয়। বৃহস্পতিবার (২৮ আগস্ট) সকাল ৮ টার দিকে বাদীর পুত্রের মোবাইল ফোন দিয়ে তার নিকট গ্রেফতারকৃতরা ফোন দিয়ে তার ছেলের মুক্তির জন্য ২০ হাজার টাকা দাবী করে। সে তখন বিশ হাজার টাকা প্রদানে অপারগতা প্রকাশ করে ৫ হাজার টাকা প্রদান করার কথা স্বীকার করলে গ্রেফতারকৃতরা তাকে একটি বিকাশ নাম্বার দিয়ে টাকা দিতে বলে। কিন্তু বাদী বিকাশে টাকা প্রদান না করে তার ছেলেকে আগে দেখবে তারপর টাকা দিবে বললে গ্রেফতারকৃতরা বাদীকে তক্কার মাঠ এলাকায় এসে তাদেরকে ফোন দিতে বলে। বাদী তখন থানায় উপস্থিত হয়ে বিষয়টি জানালে পুলিশ বাদীকে সাথে নিয়ে কিশোরকে উদ্বার করার অভিযানে নামে। তক্কার মাঠ নাজমুল গার্মেন্টসের সামনে গিয়ে পুলিশ আড়ালে থেকে বাদীকে দিয়ে ফোন দিয়ে টাকা নিয়ে যাওয়ার জন্য আসতে বলে। এ সময় গ্রেফতারকৃতরা টাকা নিতে এলে তাদেরকে গ্রেফতার সহ উদ্বার করা হয় কিশোরকে।এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে দুটি সুইস গিয়ার উদ্বার করা হয়।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, বাদীর নিকট থেকে অভিযোগ পেয়ে পুলিশ অভিযানে নেমে দুটি সুইস গিয়ার সহ মুক্তিপন দাবীকারী কিশোর গ্যাংয়ের ছয় সদস্যকে গ্রেফতার করে।এবং গ্রেফতারকৃতদের কবল থেকে আটকে রাখা কিশোরটিকে ও উদ্বার করে থানায় নিয়ে আসে।  সংবাদ প্রকাশঃ  ২৯২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ