না’গঞ্জের ফতুল্লায় বাড়িতে ঢুকে হামলা ভাংচুর ও লুটপাট দুই ভাইকে কুপিয়ে জখম

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : নারায়ণগঞ্জ সদরের ফতুল্লায় বাড়িতে ঢুকে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর, লুটপাট ও দুই ভাইকে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। এ সময় হামলাকারীরা নগদ টাকা, স্বর্নালংকার, কম্পিউটার, মোবাইল ফোনসহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
ঘটনার তিনদিন পর রবিবার (১১ জুলাই) ফতুরøার ভুইঘরের ২৬০নং গিরিধারা আবসিক এলাকার হাজী মোঃ নুরুন নবীর পুত্র বাদী হয়ে ৮ জনে নাম উল্লেখসহ অজ্ঞাতনামা আরো ১০/১৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন।
বাদীর লিখিত এজাহারের ভিত্তিতে জানা যায়, পূর্ব শক্রতার জের ধরে চলতি মাসের ৮ তারিখ রাত নয়টার দিকে দেশীয় তৈরী ধারালো অস্ত্র- সস্ত্রে সজ্জিত হয়ে নাজমুল আলম, কাদির, মাসুদ ওরফে ছোট মাসুদ, রফিক, ফয়সাল, আতাউর রহমান, আনিছ কাইলা মাসুদ সহ অজ্ঞাতনামা ১০/১২ জন বাদীর বাড়ীর কলেপসেবল গেইটের তালা ভেঙ্গে বাড়ীর ভেতর প্রবেশ করে। এ সময় বাদীর সহদোর দুই ভাই মাহাবুব আলম লিটন (৪৪) ও মাহামুদুল হাসান (৩৮) হামলাকারীদের বাধা প্রদানের চেস্টা করলে তাদেরকে কুপিয়ে রক্তাক্ত জখম করে। হামলাকারীরা বাড়ীর ভেতর বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করে এবং ঘরে থাকা নগদ ২ লাখ ৪৫ হাজার টাকা সাড়ে ৮ ভরির স্বর্নালংকার, দুটি টেলিভিশন, একটি কম্পিউটার, ৬টি মোবাইল ফোন সহ প্রায় ১০ লক্ষাধিক টাকার মালামাল লুট করে নিয়ে যায়।
এ ব্যাপরে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক নুর মোহাম্মদ জানায়, লুন্ঠিত মালামাল উদ্ধার সহ অভিযুক্ত আসামীদের গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ