নলছিটিতে সড়কের সংস্কার কাজ দ্রুত শেষ করার দাবিতে মানববন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।   মো. নজরুল ইসলাম  ঝালকাঠি প্রতিনিধি  জানান===
দেড় বছরেও দপদপিয়া-নলছিটি সড়ক প্রশস্তকরণ ও সংস্কার কাজ শেষ না হওয়ার প্রতিবাদ এবং দ্রুত সড়ক চলাচল উপযোগী করে দুর্ভোগ লাঘবের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে ভুক্তভ’গীরা ।
বুধবার সকাল ১১টায় ঝালকাঠির নলছিটি উপজেলার খোজাখালী এলাকায় সড়কের উভয় পাশে এ মানববন্ধনের আয়োজন করে এলাকাবাসী। ঘন্টাব্যাপী মানববন্ধনচলাকালে এলাকাবাসীর পক্ষে বক্তব্য দেন, মো. কামাল হোসেন মৃধা, মো. ইসমাইল তালুকদার, মো. শহিদ খলিফা প্রমূখ।
বক্তারা বলেন, সড়ক সংস্কার ও প্রশস্তকরণের নামে মাসের পর মাস দুর্ভোগ পোহাতে হচ্ছে পথচারিদের। দ্রুত কাজ না হওয়ায় ধুলোবালিতে ঘরের আসবাবপত্র এবং দোকানপাটসহ সবকিছুতে ধুলো পড়ে নষ্ট হচ্ছে। মাত্রাতিরিক্ত ধুলোবালির কারণে মানুষের সর্দি, চর্মরোগ, কাশিসহ শ্বাসকষ্টজনিত রোগ বাড়ছে। জনদূর্ভোগ কমাতে উন্নয়ন কার্যক্রম চলাকালীন বারবার পানি দেয়ার নিয়ম থাকলেও তা মানা হচ্ছে না। সড়ক ও জনপদ কর্তৃপক্ষের কাছে যেকোনো মূল্যে জনগুরুত্বপূর্ণ এ সড়কটির কাজ দ্রুত শেষ করার দাবি জানান বক্তাতারা।
ঝালকাঠি সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী শেখ নাবিল হোসেন বলেন, সড়কটির কার্পেটিংয়ের কাজ বাকি রয়েছে। দ্রুত কাজ শেষ করার জন্য ঠিকাদারকে নির্দেশনা দেয়া হয়েছে। #

সংবাদ প্রকাশঃ  ১০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email