নবাবগন্জে করোনা  সচেতনামূলক প্রচারাভিযান ও ভ্রাম্যমাণ আদালত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
 সিটিভি নিউজ।।    মোঃ মামুনুর রশিদ, নবাবগঞ্জ(দিনাজপুর) প্রতিনিধিঃ   করোনার দ্বিতীয় ধাপ মোকাবেলায় দিনাজপুরের নবাবগন্জ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক পরিধানে সচেতন করতে প্রচারাভিযান,  মাস্ক বিতরণ ও ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে।
শতভাগ মাস্ক পরিধান নিশ্চিত করতে সোমবার বিকেলে নবাবগন্জ উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ নাজমুল নাহারের নেতৃত্বে নবাবগন্জ ও দাউদপুরে  এই অভিযান পরিচালনা করা হয়।
এ সময় অন্যান্যেদের মধ্যে উপস্থিত ছিলেন নবাবগন্জ উপজেলা সহকারি কমিশনার (ভুমি) আল মামুন ও গনমাধ্যম কর্মীরা।
অভিযানকালে বিভিন্ন যানবাহন থামিয়ে চালক, যাত্রী এবং পথচারীদের যাদের মাস্ক নেই তাদের মাস্ক পড়িয়ে দেওয়া হয় এবং মাস্ক বিতরণ করা হয়। এ ছাড়া সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করতে আহ্বান জানানো হয়।
স্বাস্থ্যবিধি না মানায়  ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কয়েকজনকে  জরিমানা করা হয়।
এ সময় নবাবগন্জ উপজেলা নির্বাহী অফিসার জানান, করোনা প্রাদুর্ভাবের দ্বিতীয় ধাপ মোকাবেলায় উপজেলা প্রশাসন কঠোর অবস্থানে থাকবে। মাস্ক ছাড়া কাউকে  চলাচল করতে দেওয়া হবে না।  স্বাস্থ্যবিধি না মানলে  ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা কার্যক্রম অব্যাহত থাকবে।

সংবাদ প্রকাশঃ  ৬২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email