নগরীর বাগিচাগাঁও শাহপরান নামের একটি শিশুর মরদেহ উদ্ধার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     নেকবর হোসেন     কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লা নগরীর বাগিচাগাঁও বড় মসজিদ এলাকার  মোহাম্মদ মাসুদ নামের এক চা দোকানির ঘরে একটি শিশুর মরদেহ পাওয়া গেছে। ওই শিশুর নাম মোহাম্মদ শাহপরান (১২)। সে চান্দিনা উপজেলার বসন্তপুর গ্রামের মোখলেছুর রহমানের ছেলে। সে সম্পর্কে মাসুদের ভাগিনা।
স্থানীয় সূত্রে জানা যায়, শাহপরান গত দুই বছর ধরে মাসুদের চা দোকানে সহযোগীর কাজ করত।
শিশুটির মামা মোহাম্মদ মাসুদ জানান, শুক্রবার সকাল ১০ টায় আমি ঘুম থেকে উঠলেও শাহপরান তখনও ঘুমাচ্ছিল। পরে আমি তাকে জাগিয়ে তুলতে গেলে দেখি সে নড়াচড়া করছে না। তখন আশপাশের কয়েকজনকে ডেকে তাকে নিকটস্থ কুমিল্লা ডায়বেটিস হাসপাতালে নিয়ে যাই। সেখানে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
শাহপরানের মা মরদেহের পাশে দাঁড়িয়ে বলছিলেন, আমার ছেলে এবার আর আসতে চাইছিল না। শাহপরান একাধিকবার আমাকে জানিয়েছে, তার এখানে ভালো লাগে না। কিন্তু মাসুদ আর তার বউ গিয়ে আমার ছেলেকে জোর করে নিয়ে এসেছে।
তিনি অভিযোগ করে বলেন, আমার ছেলে কি করে মারা গেল? তার মুখ কালো কেন? তার মুখে রক্ত কেন? আমারে ছেলেরে তারা মাইরা ফেলছে।
কুমিল্লা কোতোয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, আমি ঘটনার বিষয়ে জেনেছি। আমরা তার শরীরে কোন আঘাতের চিহ্ন পাইনি। তবুও আমরা মরদেহটি কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছি। আমরা এই ঘটনার তদন্ত করবো।সংবাদ প্রকাশঃ  ৩১-১২-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email