নগরীর বহুতল ভবন থেকে লাফ দিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

সিটিভি নিউজ।।    নেকবর হোসেন  কুমিল্লা প্রতিনিধি=============
গতকাল রবিবার (২ অক্টোবর) রাত ১০ টা ৪৫ মিনিটে ওবায়েদ আহম্মেদ (১৮) নামে এক কলেজ ছাত্র বহুতল ভবন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করেছে। তার বাবার নাম জাহাঙ্গীর আলম। তিনি নগরীর রাজগঞ্জ এলাকা মক্কা ট্রাভেলস এজেন্সির মালিক।
সোমবার( ৩ অক্টোবর) সকাল সাড়ে ১০ টায় আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতোয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সহিদুর রহমান।
সোমবার সকাল ১১ টায় কোতোয়ালি মডেল থানার কর্তব্যরত ডিউটি অফিসার শেখ মফিজুর রহমান জানান, ওবায়েদ আহম্মেদ এর বাড়ি আদর্শ সদর উপজেলার চানপুর ব্রিজের দক্ষিণে কেরানি বাড়ি সে জাহাঙ্গীর আলমের ছেলে। নগরীর রানীর দীঘির দক্ষিণ পূর্ব পাড়ের ফ্ল্যাট বাসায় বসবাস করত তারা। সে স্থানীয় একটি কলেজের উচ্চ মাধ্যমিকের ১ম বর্ষের ছাত্র।
রবিবার তার বাবা জাহাঙ্গীর আলম ছেলেকে বলেছেন ‘কই গেছিলি? উত্তরে ছেলে ওবায়েদ বলেছে কলেজে গেছিলাম। তখন তার বাবা বলেন কলেজ এখন পূজার বন্ধ তুই কলেজে গেছিলি? মিথ্যা কথা বলছ আমার সাথে। এ নিয়ে বাবা তার ছেলেকে বকাঝকা করেন। বলেন মোবাইল নিয়ে বেশি সময় ব্যস্ত থাকোস। তোর মোবাইল আমি নিয়ে নিমু তোকে মোবাইল দিমু না। বাবার এসকল কথায় অভিমান করে ছেলে বাসা থেকে বের হয়ে যায় এবং রাত পৌনে ১১ টার দিকে নানুয়া দিঘির পাশের বাসার একটি উঁচু ভবন থেকে লাফ দিয়ে আত্মহত্যা করে।
তিন ভাইয়ের মধ্যে সে সবার ছোট। রবিবার রাত ১টার দিকে তার লাশ চানপুরের পৈতৃক বাড়িতে নিয়ে যায় । এব্যাপারে থানায় এখনো কোন অভিযোগ বা মামলা হয়নি বলে তিনি জানান।সংবাদ প্রকাশঃ  ০৪-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ