নওগাঁ-রাজশাহী মহাসড়ক হতে একজনের ক্ষতবিক্ষত লাশ উদ্বার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ ।।  মোঃ খালেদ বিন ফিরোজ  নওগাঁ প্রতিনিধি জানান ==  নওগাঁ-রাজশাহী মহাসড়ক থেকে অজ্ঞাতনামা এক ব্যক্তির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে রাজশাহীর মান্দা উপজেলার চেয়ারম্যানের মোড় থেকে লাশটি উদ্ধার করা হয়। পুলিশের প্রাথমিক ধারণা, দুর্ঘটনায় এই ব্যক্তি নিহত হয়েছেন।
প্রত্যক্ষদর্শী লোকজনের বরাত দিয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানায়, আজ বৃহস্পতিবার ভোরে চেয়ারম্যানের মোড় এলাকায় নওগাঁ -রাজশাহী মহাসড়কের ওপর ভোরে একটি লাশ পড়ে ছিল। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে পুলিশ। তবে কীভাবে ওই ব্যক্তির মৃত্যু হয়েছে, তা নিশ্চিত হওয়া যায়নি। রাস্তার ওপর পড়ে থাকা লাশের ওপর দিয়ে যানবাহন চলাচল করায় তা ক্ষতবিক্ষত হয়ে বিকৃত হয়ে গেছে।

তবে ওই ব্যক্তির নাম-পরিচয় জানা যায়নি। পরে পুলিশ ময়নাতদন্তের জন্য লাশ নওগাঁ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১০১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email