নওগাঁয় প্রকৃত ঘটনা আড়াল করতে ইউপি সদস্যকে জড়িয়ে মিথ্যা মামলা

সিটিভি নিউজ।।   মো.আককাস আলী ,নওগাঁ জেলা প্রতিনিধি জানান = ঃ নওগাঁর মহাদেবপুরে প্রকৃত ঘটনাকে ভিন্নখাতে প্রবাহিত করতে উপজেলার চাঁন্দাশ ইউনিয়নের একজন ইউপি সদস্যের বিরুদ্ধে সন্ত্রাসী কায়দায় প্রতিপক্ষের বাড়ীঘরে হামলার মিথ্যা অভিযোগ করা হয়েছে।
১১ই জুলাই মঙ্গলবার চাঁন্দাশ ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সকল সদস্য ও ইউপি চেয়ারম্যান মাহমুদান নবী রিপন এর উপস্থিতিতে ওই ইউপি সদস্য আব্দুল জলিল জানান, চককন্দর্পপুর গ্রামের মৃত নছির উদ্দিনের ছেলে আব্দুল হাই এর সাথে তার চাচা একই গ্রামের মৃত কছিম উদ্দিনের ছেলে আব্দুস ছালামের সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলে আসছিলো।
গত ৮ আগষ্ট শনিবার সকালে বিরোধীয় সম্পত্তি নিয়ে কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির এক পর্যায়ে আব্দুল হাই, তার ছেলে নুর আমিন, আরিফ, তার ভাই খাজামুদ্দিন, ভাতিজা বেলাল, হাবিবুল্লাহ্সহ লাঠিসোটা নিয়ে আব্দুস ছালাম, তার ছেলে জাহাঙ্গীর এর উপর হামলা করে। তাদের মারপিটে আব্দুস ছালাম, তার ছেলে জাহাঙ্গীর গুরুতর আহত হয়ে মহাদেবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হন। সেখানে তিন দিন চিকিৎসা নিয়ে কিছুটা সুস্থ্য হয়ে বাড়ি ফিরে আসেন।
ইউপি সদস্য আব্দুল জলিল আরো জানান, এ ঘটনায় তিনি ইউপি সদস্য ও প্রতিবেশী হওয়ায় ঘটনার পরবর্তীতে সেখানে গিয়ে আব্দুল হাইকে বকাবকি করেন এবং এ ধরণের ঘটনা ঘটানো ঠিক হয়নি বলে জানান।
এতে ক্ষিপ্ত হয়ে আব্দুল হাই প্রকৃত ঘটনাকে ভিন্ন খাতে প্রবাহিত করতে থানায় মিথ্যা অভিযোগসহ সাংবাদিকদেরকে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করিয়েছে। যে সংবাদ ও অভিযোগের কোনো সত্যতা নেই।
এ বিষয়ে চাঁন্দাশ ইউপি চেয়ারম্যান মাহমুদান নবী রিপন জানান, ইউপি সদস্য আব্দুল জলিলের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন। সুষ্ঠ তদন্তপূর্বক প্রকৃত ঘটনা উদঘাটনের জন্য জোর দাবী জানান।#

সংবাদ প্রকাশঃ  ১২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ