নওগাঁয় কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ

সিটিভি নিউজ।।    মো.আককাস আলী,নওগাঁ জেলা প্রতিনিধি :- নওগাঁর মহাদেবপুরে ২০২০-২১ অর্থবছরের রবি মওসুমে প্রণোদনা ও পুনর্বাসন কর্মসূচীর আওতায় উপজেলার ৩ হাজার ৭৩০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ করা হয়েছে।
উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে ২৩ নভেম্বর সোমবার সকাল সাড়ে ১১ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মিজানুর রহমান মিলন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওমীলীগ সাধারণ সম্পাদক মোঃ আহসান হাবীব ভোদন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান অনুকুল চন্দ্র সাহা বুদু, মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া রহমান পলি, নওগাঁ জেলা আওয়ামীগের সদস্য অজিত কুমার মন্ডল, উপজেলা কৃষক লীগের সভাপতি অমিত কুমার বাপ্পী ব্যানার্জী, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক। স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ অরুন চন্দ্র রায়, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা তৌফিক আল জুবায়ের, কৃষকদের পক্ষ থেকে বক্তব্য রাখেন দেলোয়ার হোসেন দুলু।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষক লীগের সাবেক সভাপতি বাবুল ব্যানার্জী, সহ সভাপতি মোঃ সুলতান সালাউদ্দীন সবুজ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাহিদ মোস্তফা, সাংগঠনিক সম্পাদক মোঃ সামির খাঁন, সহ সাংগঠনিক সম্পাদক মউল আশরাফ ডিটো প্রমূখ। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপ সহকারী কৃষি কর্মকর্তা মোঃ মামুনুর রশিদ।
অনুষ্ঠানে ৩ হাজার ৭শ ৩০ জন কৃষকের মাঝে ডিএপি সার ১০ কেজি, এমওপি ১০ কেজি, ভুট্টা বীজ ২ কেজি ও ১ কেজি করে ধান ও সরিষা বীজ বিনামুল্যে বিতরণ করা হয়।#

সংবাদ প্রকাশঃ  ২৪১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ