নওগাঁয় কু-প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীর চুল কেটে ভিডিও :যুবক আটক

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  মোঃ খালেদ বিন ফিরোজ নওগাঁ প্রতিনিধিঃ
নওগাঁর নিয়ামতপুরে এক কলেজের ছাত্রীর মাথার চুল কেটে ভিডিও প্রচার করেছে মো. রায়হান (২৫) নামে এক যুবক।এ ব্যাপারে কলেজ ছাত্রীর বাবা আমিরুল ইসলাম বাদী হয়ে সোমবার (২১ সেপ্টেম্বর) থানায় মামলা করেন। ঘটনার পর পুলিশ তাকে আটক করেছে।রায়হান উপজেলার শ্রীমন্তপুর ইউনিয়নের ঝাজিরা গ্রামের মতিউর রহমানের ছেলে।
জানা যায়, রোববার বিকেল ৫টার দিকে কলেজ ছাত্রী কম্পিউটার প্রশিক্ষন শেষে বাড়ি ফিরছিল।বাড়ি যাওয়ার পথে বালাহৈর জামে মসজিদের কাছ থেকে রায়হান ও তার তিন বন্ধু তাকে জোর করে তার ভাড়া বাড়ীতে নিয়ে যায়।এরপর রায়হান ও তার স্ত্রী রূপা কলেজ ছাত্রীর মাথার চুল কেটে শারীরিকভাবে নির্যাতন করে। প্রায় দেড় ফুট লম্বা মাথার চুল কেটে ফেলা হয়।এরপর অশ্লীল ছবি তুলে কাউকে কিছু না বলার জন্য হুমকি দিয়ে ছেড়ে দেয়া হয়।কলেজছাত্রী বাড়ি যাওয়ার পর অসুস্থ হয়ে পড়লে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।
কলেজছাত্রী অভিযোগ করে বলেন, গত এক মাস থেকে রায়হান বিভিন্ন ভাবে উত্তক্ত ও কু-প্রস্তাব দিয়ে আসছিল।রাজী না হওয়ায় রোববার বিকেলে কম্পিউটার প্রশিক্ষন শেষে এক শিক্ষককে প্রাইভেটের টাকা দিতে গেলে বালাহৈর জামে মসজিদের কাছ থেকে রায়হান ও তার তিন বন্ধু জোরপূর্বক তার ভাড়া বাড়ীতে নিয়ে যায়।সেখানে তাকে শারীরিক নির্যাতন ও মাথার চুল কেটে নেয়া হয়।সেখানে আমাকে প্রায় দুইঘন্টা আটকে রাখা হয়েছিল।পরে বাড়ি যাওয়ার পর রাতে অসুস্থ হয়ে পড়ি এবং হাসপাতালে নেয়া হয়।
এ বিষয়ে অভিযুক্ত রায়হান বলেন, গত কয়েকদিন আগে ওই কলেজছাত্রী আমার বাড়িতে এসে আমার স্ত্রীকে এক ছেলের সঙে সময় কাটানোর প্রস্তাব দেয়।আমি বাড়ী আসার পর স্ত্রী বিষয়টি জানায়। এরপর থেকে ওই মেয়েকে আমি খুঁজছিলাম।রোববার বিকেলে বালাহৈর মসজিদের কাছে দেখার পর চিনার জন্য তাকে স্ত্রীর কাছে নিয়ে যায়।তাকে চিনতে পারায় ওই ছেলেটির সম্পর্কে জানতে চাই।
ছেলেটির কোন পরিচয় না দেয়ায় আমরা তার অভিভাবকে ডাকতে বলি।সে তার অভিভাবকে না ডাকায় আমার স্ত্রী তাকে সামান্য থাপ্পর দিয়ে মাথার চুল কেটে দেয়। যাতে পরবর্তীতে আর কোন খারাপ কাজ করতে না পারে।নিয়ামতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবীর বলেন, ঘটনায় মেয়ের বাবা বাদী হয়ে রায়হান সহ অজ্ঞাত আরো দুইজনের বিরুদ্ধে থানায় মামলা করেছেন। মামলার পর রায়হান কে আটক করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ২২২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email