দ্বিতীয় বারের মেম্বার কামাল উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা

কুমিল্লার মুরাদনগর উপজেলার ছালিয়াকান্দি ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে দ্বিতীয় বারের মতো বিপুল ভোটের ব্যবধানে সদস্য নির্বাচিত কামাল হোসেনকে আমপাল গ্রামবাসীর পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

সিটিভি নিউজ।।      ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর  সংবাদদাতা জানান ====
কুমিল্লার মুরাদনগর উপজেলার ১৮নং ছালিয়াকান্দি ইউনিয়নের ৬নং ওয়ার্ডের আমপাল গ্রামের কামাল হোসেন বিপুল ভোটের ব্যবধানে দ্বিতীয়বারের মতো সদস্য নির্বাচিত হয়েছেন। ৩১ জানুয়ারি অনুষ্ঠিত নির্বাচনে তিনি ভোট পেয়েছেন ৮৯৩ ভোট। তার প্রতিদ্বন্দি ৬ প্রার্থী ৭৭৩ ভোট পেলেও জামানত হারিয়েছেন ৪ প্রার্থী। ২০১৬ সালের ৫ জুনের নির্বাচনেও কামাল হোসেন ৯২১ ভোট পেয়ে প্রথমবার ইউপি সদস্য নির্বাচিত হয়েছিলেন। তার প্রতিদ্বন্দি ৪ প্রার্থী ৪৯৪ ভোট পেলেও জামানত হারিয়েছেন ২ প্রার্থী।
গতকাল শুক্রবার আমপাল গ্রামের সর্বস্তরের জনগনের পক্ষ থেকে দ্বিতীয় বারের মতো সদস্য নির্বাচিত কামাল হোসেনকে ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়। এ সময় জনতার ভালবাসায় সিক্ত কামাল হোসেন বলেন, এ বিজয় আমার একার নয়, সাধারণ জনগণের। বিগত দিনের উন্নয়ন কর্মকান্ডে খুশী হয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য জনগণ আমাকে এ রায় দিয়েছে। বিগত দিনে আমি দায়িত্ব পালনে মাদক, সালিস বানিজ্য তথা সকল প্রকার অনিয়মের বিরুদ্ধে সোচ্ছার ছিলাম এবং ভবিষ্যতেও থাকবো।
কামাল হোসেন আরো বলেন, উন্নয়ন আমার নেশা। তুলনামূলক আমার আমলে আমপাল ওয়ার্ডে ব্যাপক উন্নয়ন হয়েছে। মেম্বার ভবিষ্যতে না হলেও আমার উন্নয়ন কর্মকান্ড অব্যাহত থাকবে ইনশাল্লাহ।
আগামী ৫ বছর আমপাল গ্রামকে একটি আদর্শ গ্রামে রূপদানের লক্ষে কামাল হোসেন মেম্বার সংসদ সদস্য আলহাজ¦ ইউসুফ আব্দুল্লাহ হারুন, উপজেলা চেয়ারম্যান ড. আহসানুল আলম সরকার কিশোর, ইউপি চেয়ারম্যান আবু মুছা সরকারসহ সমাজের সকল শ্রেনি পেশার মানুষের দোয়া, সহযোগিতা কামনা করেছেন।
দ্বিতীয় বারের মতো নির্বাচিত ইউপি সদস্য কামাল হোসেন বলেন, একটি কুচক্রী মহল সমাজকে কুলষিত করার জন্য প্রতিবারই আমার বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত ছিল। জনগণ প্রতিবারই ব্যালটের মাধ্যমে সকল ষড়যন্ত্রের দাতভাঙ্গা জবাব দিয়েছে, এ জন্য আমি আমপাল বাসীর নিকট চির ঋণী।

সংবাদ প্রকাশঃ  ১২-০২-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ