দেবীদ্বার উপজেলা প্রেসক্লাবে পান্তা ইলিশে ইফতার

সিটিভি নিউজ।।     এবিএম আতিকুর রহমান বাশার ঃ দেবীদ্বার(কুমিল্লা) প্রতিনিধি//
পহেলা বৈশাখ বাঙালির একমাত্র সার্বজনীন প্রাণের উৎসব। এবছর রমজানে দিবসটি উদযাপনে বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা প্রেসক্লাবে অনলাইন ভিত্তিক খাবার পরিবেশনা প্রতিষ্ঠান “মা-মেয়ে রান্নাঘর”র আয়োজনে, সাংবাদিক ও সুধীজনদের নিয়ে পান্তা-ইলিশে ইফতার অনুষ্ঠিত হয়েছে।
ইফতারে পান্তা ইলিশ ছাড়াও ছিলো নানান রকম মুখরোচক ভর্তা। তবে সব থেকে আকর্ষণীয় বিষয় ছিলো মাটির তৈজসপত্রে খাবার পরিবেশনা। যা সকলের কাছে ছিলো খুবই আকর্ষণীয়, যেন বাঙ্গালীয়ানায় মেতে উঠেছিল ইফতার আয়োজন।
‘মা-মেয়ে রান্না ঘরের’ স্বত্বাধিকারী হুরবানু বাশার বলেন, পহেলা বৈশাখ একটি সার্বজনীন উৎসব। জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে সকলে মিলিত হয় এ উৎসবে। দিবসটি উপলক্ষে আজ মা-মেয়ের রান্নাঘরের আয়োজনে উপজেলার সাংবাদিক ও সুধীজনদের নিয়ে ইফতারে আমাদের এই ক্ষুদ্র আয়োজন। আপনারা সকলেই মা-মেয়ের রান্নাঘরের পাশে থাকবেন এবং দোয়া করবেন।
এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ নেতা মোঃ ছিদ্দিকুর রহমান আমীন, সাংবাদিক এবিএম আতিকুর রহমান বাশার, সুবিল ইউনিয়ন চেয়ারম্যান গোলাম সরোয়ার মুকুল, পৌর কমিশনার মোঃ মুজিবুর রহমান, আলমগীর সরকার, উপজেলা ক্রীড়া সম্পাদক মোঃ ময়নাল হোসেন, সাংবাদিক একেএম মিজানুর রহমান কাউছার, ডাঃ এনামুল হক, মোঃ সাহিদুল ইসলাম, মোঃ শরিফুল ইসলাম, মোঃ ওমর ফারুক মুন্সী, এমজি মামুন, মোঃ মামুনুর রশিদ, এ আর আহমেদ হোসাইন, মোঃ শফিউল আলম রাজীব, মোঃ সোহেল রানা সোহাগ, মোঃ কিবরীয়া ও মির্জা সাগর প্রমুখ।
এছাড়াও উপস্থিত ছিলেন মা-মেয়ের রান্নাঘরের স্বত্বাধিকারী মা- হুরবানু আক্তার পলি এবং মেয়ে তাসকিয়া রহমান প্রতিভা ও প্রজ্ঞা।

সংবাদ প্রকাশঃ  ১৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ