দেবীদ্বার উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়

সিটিভি নিউজ।।  এ,বি,এম আতিকুর রহমান বাশার  সংবাদদাতা জানান ===   নৌকার প্রার্থী কালামের মতবিনিময় সভায় সাংবাদিকদের সঠিক সংবাদ পরিবেশনায় সহযোগীতা ও পরামর্শ কামনা  দেবীদ্বার উপজেলা পরিষদ’র চেয়ারম্যান পদে আসন্ন উপ-নির্বাচনে আ’লীগ মনোনিত নৌকা প্রতিকের প্রার্থী মোঃ আবুল কালাম আজাদ সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

মঙ্গলবার রাত সোয়া ১১টা থেকে রাত সাড়ে ১২টা পর্যন্ত, ২৮ ফেব্রুয়ারী আসন্ন দেবীদ্বার উপজেলা পরিষদ’র চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী, কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সাংগঠিনক সম্পাদক ও ঢাকা গ্রুপের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ’র দেবীদ্বার হারভাঙ্গা হাসপাতালের তৃতীয় তলায় প্রধান নির্বাচনী কার্যালয়ে ওই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সহ-সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক শেখ মোঃ আবদুল আউয়াল’র সভাপতিত্বে এবং কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সদস্য আলমগীর কবিরের সঞ্চালনায় উক্ত মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন, প্রেস উইং নাঈমুল ইসলাম (নাঈম)।

এসময় দেবীদ্বার ও কুমিল্লায় কর্তব্যরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন,- দৈনিক কালের কন্ঠ দেবীদ্বার প্রতিনিধি সিনিয়র সাংবাদিক এবিএম আতিকুর ররহমান বাশার, মাই টিভি কুমিল্লা জেলা প্রতিনিধি সাইফ উদ্দিন রনি, দৈনিক ইনকিলাব দেবীদ্বার প্রতিনিধি মো. হাবিবুর রহমান, দৈনিক যুগান্তর দেবীদ্বার প্রতিনিধি আক্তার হোসাইন, মাই টিভি দেবীদ্বার প্রতিনিধি এনামুল হক,আমাদের দেবীদ্বার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক এটিএম সাইফুল ইসলাম মাসুম, আমাদের নতুন সময় কুমিল্লা (উঃ) জেলা প্রতিনিধি মোঃ শাহিদুল ইসলাম, দৈনিক নয়াদিগন্ত দেবীদ্বার প্রতিনিধি ফখরুল ইসলাম সাগর, আমাদের সময় দেবীদ্বার প্রতিনিধি শাহিন আলম, দৈনিক ভোরের কাগজ দেবীদ্বার প্রতিনিধি মো. সফিউল আলম রাজীব, দৈনিক আজকালের খবর দেবীদ্বার প্রতিনিধি এ,আর,আহমেদ হোসাইন, দৈনিক গণকন্ঠ দেবীদ্বার প্রতিনিধি মো. রুহুল আমিন হাজারী, দৈনিক ভোরের জানালা দেবীদ্বার প্রতিনিধি মেহেদী হাসান, দৈনিক বাংলার আলোড়ন দেবীদ্বার প্রতিনিধি মো. আব্দুল হালিম, দৈনিক ডাক প্রতিদিন দেবীদ্বার প্রতিনিধি মাহফুজুর রহমান, দৈনিক সোনারবাংলা সংবাদ’র দেবীদ্বার প্রতিনিধি মামুনুর রশীদ, অনলাইন এটিভি’র ক্যামেরা পার্সন আব্দুল হালীম।

কুমিল্লা উত্তর জেলা আ’লীগের সদস্য আলমগীর কবির বলেন, বিএনপির প্রার্থী নানা অপপ্রচারে লিপ্ত, অতিত নির্বাচনগুলোর মতো নিজেদের দ্বন্দ্ব সৃষ্টি করে নৌকা প্রতীকের প্রার্থীর উপর বর্তানোর ষড়যন্ত্র করছে। তা ছাড়া বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী এ,এফ,এম তারেক মূন্সী গত ২০১৪ই সনে উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আ’লীগের বিদ্রুহী প্রার্থী হিসেবে দোয়াত কলম প্রতীক নিয়ে পরাজিত হয়েছিলেন। এবার এসেছেন ধানের শীষ প্রতীক নিয়ে।

তিনি আ’লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. আবুল কালাম আজাদ সম্পর্কে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আদর্শে লালিত ও মাননীয় প্রধান মন্ত্রী, মানবতাবাদী ও উন্নয়নের সফল মডেল জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নির্বাচনে প্রতিদ্বন্বিতায় নেমেছেন। তিনি বলেন, এ তরুন নেতা ছাত্র জীবন থেকেই পারিবারিক ধারায় আ’লীগের পথ অনুস্মরণ করে আসছেন। তিনি রাজনৈতিক অঙ্গনেই সফল সংগঠক হিসেবেই প্রতিষ্ঠিত নন, একজন সফল ব্যবসায়ি হিসেবেও প্রতিষ্ঠিত। ২০১৪-২০১৫ এবং ২০১৫-২০১৬ইং অর্থবছরে জেলার সর্বোচ্চ আয়কর প্রদানকারী হিসেবে সম্মাননা অর্জন করেছেন। তিনি বিভিন্ন বানিজ্যিক সংগঠন, যেমন- এফবিসিসিআই, ডিসিসিআই, ফিআব, বাফিটা, আহ্কাব ইত্যাদি প্রতিষ্ঠানের সাথে সম্পৃক্ত। তিনি করোনাকালে ১০ হাজার অসহায় পরিবারকে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী প্রদান করেছেন, তিনি করোনাকালে ২০ হাজার পরিবারের মধ্যে ভর্তুকী দিয়ে ২৫টাকা কেজি দরে দির্ঘমেয়াদী চাউল বিতরন করেন। তিনি এলাকার শিক্ষার উন্নয়নে কুমিল্লা মডেল কলেজ প্রতিষ্ঠা, বিভিন্ন মসজিদ, মাদ্রাসার উন্নয়ন, সামাজিক ও রাজনৈতিক কর্মকান্ডে উদারতার সাথে সহায়তা করে ভ’য়সী প্রশংশিত হয়ে আছেন। তার পিতা হাজী মো. নুরুল ইসলাম নৌকা প্রতীক নিয়ে ১৫ নং বরকামতা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে শ্রেষ্ঠ চেয়ারম্যানের সুনাম অর্জন করেন।

মোঃ আবুল কালাম আজাদ আগামী ২৮ ফেব্রুয়ারি দেবীদ্বার উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে উপ-নির্বাচন সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন হওয়ার জন্য সাংবাদিকদের ভুমিকা অতীব গুরুত্বপুর্ণ উল্লেখ করে বলেন, আপনাদের সহযোগিতা এবং বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনেরর মাধ্যমে বাংলাদেশ আওয়ামীলীগ সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রার মিছিলে নিজেকে সামিল করতে এই নির্বচনী বৈতরণী পার হতে চাই। আমার কোন ভুলত্রুটি হলে আমাকে পরামর্শ এবং প্রতিদ্বন্ধী প্রার্থীদের যে কোন ষড়যন্ত্র ও প্রোপাগান্ডাকে যাচাই বাছাই করে সত্য উপস্থাপনে সংবিধানের চতুর্থ স্তম্ভ জাতীর বিবেক সাংবাদিকদের সহযোগীতা কামনা করছি।

আবুল কালাম আজাদ সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নেরও জবাব দেন এবং আগামী ২২-২৩ ফেব্রুয়ারী তার নির্বাচনী তফসীল ঘোষনার মাধ্যমে তার পরিকল্পনার সেরেস্তি তুলে ধরবেন বলেও জানান।

মতবিনিময় সভার সভাপতি বলেন, আপনারা জাতির বিবেক, জাতি আপনাদের রিপোর্ট পরিবেশনায় সঠিক ও বস্তুনিষ্ঠ সংবাদ আশা করে, অতিতের ন্যায় বিএনপির প্রার্থীরা নির্বাচনে হেরে গেলে নির্বাচন বয়কট ঘোষণা করে। এবারও ষড়ন্ত্রের নীল নক্সা বাস্তবায়ন করতে না পারলে, নির্বাচনের দিন ১২টার আগেই নির্বাচন বয়কটের ঘোষণা দেবেন। এ বিষয়েও আপনারা সতর্ক থাকবেন।

সংবাদ প্রকাশঃ  ১৭২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ