দেবীদ্বারে ব্র্যাক স্কুলের ছাত্রী ৩ মাসের অন্তঃস্বত্বা,ধর্ষণের অভিযোগে ধর্ষক গ্রেফতার

সিটিভি নিউজ।। সাইফুল ইসলাম ফয়সাল    সংবাদদাতা জানান ====   দেবীদ্বারে ৩ মাসের অন্তঃস্বত্বা এক কিশোরী (১৬)কে ধর্ষণের অভিযোগে থানায় মামলা, ধর্ষক গ্রেফতার।
ঘটনাটি ঘটে চলতি বছরের গত ২ জুলাই দেবীদ্বার পৌর এলাকার বিনাইপাড় গ্রামে। অন্তঃস্বত্বা ওই কিশোরীর শারিরীক অবস্থার অবনতী দেখা দিলে তার পরিবার রোববার রাতে দেবীদ্বার উপজেলা সদরের একটি প্রাইভেট হাসপাতালে আল্ট্রাসনো সহ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা শেষে জানতে পারেন ওই কিশোরী ৩ মাসের অন্তঃস্বত্বা।
ওই ঘটনায় রোববার দিবাগত রাতেই ৩ মাসের অন্তঃস্বত্বা ওই কিশোরীর মা’(৩৯) পৌর এলাকার বিনাইপাড় গ্রামের আঞ্জুমান’র ছেলে মোঃ সোহাগ মিয়া(২১)কে অভিযুক্তসহ একমাত্র আসামী করে দেবীদ্বার থানায় বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে (৯(১)’র ধারায়) একটি মামলা দায়ের করেছেন। মামলা নং- ০৫, তারিখ- ০৪/১০/২০২১ইং।)
মামলার বাদী (৩৯) জানান, ধর্ষক সোহাগ আমাদের প্রতিবেশী। প্রায় তিন মাস পূর্বে সোহাগের বোনের বাচ্চা হয়, ওই বাচ্চা দেখাভালের জন্য আমার মেয়েকে তাদের ঘরে রাখা হয়। আমি এবং আমার স্বামী দিনমজুর, পরের সংসারে কাজ করে জীবীকা নির্বাহ করে আসছি। আমার মেয়ে শারেরীক অবস্থা দেখে তাকে জিজ্ঞাসাবাদে সে জানায়,- মেয়ে তাদের ঘরে থাকা অবস্থায় প্রায় তিন মাস পূর্বে (গত ২ জুলাই রাতে) সোহাগ তার নিজ ঘরে নিয়ে জোর পূর্বক ধর্ষণ করে।
ঘটনার সংবাদে তাৎক্ষনিক দেবীদ্বার থানার অফিসার ইনচার্জ(ওসি) মোঃ আরিফুর রহমান’র নেতৃত্বে কুইক সার্ভিস টিমের অভিযানে রোববার দিবাগত শেষ রাতেই বিনাইপাড় গ্রামের গোলাম মোস্তফার বাড়ি থেকে আঞ্জুমান’র ছেলে মুরাদনগর উপজেলার কোম্পানীগঞ্জ বাজারের সূটকী দোকানের কর্মচারী অভিযুক্ত মোঃ সোহাগ মিয়া(২১)কে আটক করে থানায় নিয়ে আসে। ওই কিশোরীর মা আরো জানান, তার মেয়ে স্থানীয় ব্র্যাক স্কুলে তৃতীয় ত্রেণীতে লেকাপড়া করত।
মামলা তদন্তকারী কর্মকর্তা দেবীদ্বার থানার উপ-পরিদর্শক(এসআই) মোঃ নাজমুল হাসান জানান, সোমবার সকালে ভিক্টিম কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে, মেডিকেল পরীক্ষা শেষে কুমিল্লা ৪নং সিনিয়র জুডিশিয়াল বিচারিক আদালতের বিচারক ফারহানা সুলতানা’র নিকট ভিক্টিম তার ২২ ধারায় জবানবন্ধি রেকর্ড করেন। অপর দিকে আসামী সোহাগকে আদালতে হাজির করা হলে বিচারক তাকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
দেবীদ্বার থানার অফসার ইনচার্জ(ওসি) মোঃ আরিফুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, অভিযোগ পাওয়ার পরই কুইক সার্ভিস টিমের অভিযানে অভিযুক্ত সোহাগকে গ্রেফতার করে আজ কোর্ট হাজতে চালান করা হয়েছে।সংবাদ প্রকাশঃ  ১৪-১১-২০২১ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)