দেবীদ্বারে নতুন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা’র যোগদান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     মোঃ আবদুল আউয়াল সরকার,   কুমিল্লা জেলা প্রতিনিধিঃ
কুমিল্লার দেবীদ্বারে নতুন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (ইউএইচ এফপিও) হিসেবে যোগদান করলেন ডা.মোঃ এনামুল হক।
বৃহস্পতিবার (২৭ জানুয়ারি ২০২২ খ্রিঃ) দেবীদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তিনি যোগদান করেন।
নবনিযুক্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ এনামুল হক উন্নত চিকিৎসা সেবা দেওয়ার প্রত্যয় ব্যক্ত করে বলেন, আমাদের লক্ষ্য এ উপজেলার মানুষের  মানসম্মত স্বাস্থ্যসেবা নিশ্চিতের মাধ্যমে তাদের সেবা করা এবং আমাদের প্রচেষ্টার মাধ্যমে এ উপজেলার মানুষের স্বাস্থ্যসেবার ক্ষেত্রে ইতিবাচক পরিবর্তন আনা। চাহিদা অনুযায়ী সব ধরনের সেবা প্রদান করার আশাবাদ ব্যক্ত করে তিনি এ উপজেলার বিভিন্ন শ্রেণি পেশার মানুষের সহযোগিতা কামনা করেছেন।
উল্লেখ্য, দেবীদ্বারের নতুন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা.এনামুল হক ৩৩ তম বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের একজন চৌকশ ও মানবিক ডাক্তার হিসেবে তিনি গণ মানুষের হৃদয়ে জায়গা করে নিয়েছেন।
ডাঃ মোঃ এনামুল হক কুমিল্লা আদর্শ সদর উপজেলার রসুলপুর গ্রামের মোঃ আবদুল খালেকের সন্তান।সংবাদ প্রকাশঃ  ২৮-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email