দেবিদ্বারে রাহিম হত্যার ঘটনায় ইউপি সদস্যসহ ৩৯ জনের বিরুদ্ধে মামলা   ৩ আসামীকে জেল হাজতে প্রেরন।

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।  দেবিদ্বার (কুমিল্লা) প্রতিনিধি:=======
কুমিল্লার দেবিদ্বারে রাহিম হত্যাকান্ডের ঘটনায় স্থানীয় ইউপি সদস্যসহ প্রায় ৩৯জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে।
শনিবার রাতে নিহতের বাবা জীবন মিয়া বাদী হয়ে মামলাটি করেন। মামলায় এজাহারভুক্ত ১৯জন ছাড়াও অজ্ঞাতনামা আরও ১৫/২০কে আসামি করা হয়েছে।
মামলায় জাফরগঞ্জ ইউপির ৯নং ওয়ার্ড সদস্য মোঃ আঃ হালিমকে হুকুমের আসামী করা হয়েছে। পুলিশ ওই মামলায় তিনজনকে গ্রেফতার করে রোববার দুপুরে কুমিল্লা আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেন। ঘটনার পর থেকে দক্ষিণ নারায়নপুর গ্রামের সর্বত্রই থমথমে পরিস্থিতি বিরাজ করছে। গ্রেফতার আতংকে পুরুষ শূন্য হয়েছে পড়েছে পুরো গ্রাম।
গ্রেফতারকৃতরা হলো, জাফরগঞ্জ ইউনিয়নের দক্ষিন নারায়নপুর (ছগুরা) গ্রামের মৃত ফরিদ উদ্দিনের ছেলে মো. জসিম উদ্দিন, একই গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে মো. সাইফুল ইসলাম ও মনু মিয়ার ছেলে মো. কামাল হোসেন।
উল্লেখ্য, গত শুক্রবার সকালে উপজেলার জাফরগঞ্জ ইউনিয়নের দক্ষিণ নারায়নপুর (ছগুরা) গ্রামে লতিফ মিয়ার বাড়ির আমির হোসেন’র পুত্র সিয়াম তার মায়ের সাথে দুর্ব্যবহার করায় একই বাড়ির মৃত; জামাল মিয়ার পুত্র মামুন তাকে শাসনের নামে বেধরক মারধর করে। এতে ক্ষুব্ধ সিয়ামের পরিবারের সাথে মামুনের পরিবারের ১ম দফা সংঘর্ষ হয়। দুপুরে ওই বাড়ির মৃত: আলাউদ্দিনের মেয়ে শাহিনুর আক্তার নীলা কুমিল্লা থেকে বাড়ি আসার পথে মামুনের নেতৃত্বে একদল লোক নীলাকে লাঠিপেটা করে।
ওই ঘটনায় ক্ষুব্ধ সিয়াম ও নীলার পরিবার এবং বাড়ির লোকজনের সাথে মামুনের পরিবারের মধ্যে নতুন করে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে উভয় পক্ষের অন্ত:ত ১৪/১৫ জন আহত ও মামুনদের বাড়িঘর ভাংচুর করা হয়। এ সময় সংঘর্ষে একই বাড়ির জীবন মিয়ার ছেলে আব্দুর রাহিম মারাত্মক আহত হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে ওইদিন রাতেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

দেবিদ্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) কমল কৃষ্ণ ধর বলেন, রাহিম হত্যাকা-ে জড়িত এজহারনামীয় তিনজনকে রোববার আদালতে পাঠানো হয়েছে। এর আগে রাহিমের বাবা জীবন মিয়া ১৯জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলার তদন্ত কার্যক্রম চলছে। প্রকৃত আসামীদের খোঁজে বের করা হবে।সংবাদ প্রকাশঃ  ০৭-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email