দেবপুর পুলিশ ফাঁড়ির অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা সহ একজন আটক 

সিটিভি নিউজ।।    সৌরভ মাহমুদ হারুন সংবাদদাতা জানান ==
কুমিল্লার বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির এস আই কাজী হাসান উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে শনিবার রাতে উপজেলার কংশনগর বাজারে  অভিযান চালিয়ে ৫০ পিস ইয়াবা সহ  একযুবকে আটক করে।

দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ  জাবেদুল ইসলাম জানান গত শনিবার রাত্র আড়াইটায় (২.৩০)  এস আই  কাজী হাসান উদ্দিন সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর  কংশনগর বাজারে মাদক বিক্রি করার সময় এক যুবককে হাতে নাতে ৫০ পিস ইয়াবা সহ আটক করা হয়। পুলিশ জানিয়েছে আটক যুবক একজন চিহ্নিত একজন মাদক কারবারি। তার বাড়ি হল জেলার বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়ন এর পশ্চিম সিংহ গ্রামের ফজলু মিয়ার ছেলে মোঃ মকবুল হোসেন (৩২)।  এ ব্যপারে রোববার বুড়িচং থানায় একটি মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়। রোববার দুপুরে বুড়িচং থানা পুলিশ কুমিল্লা কোর্টের মাধ্যমে আসামি কে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ ০১১০২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ