দেওয়ানগন্জের পাররামরামপুর ইউপি চেয়ারম্যান বিরুদ্ধে মুক্তিযোদ্ধা পরিবারের বিক্ষোভ 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     কামরুজ্জামান কানু  সংবাদদাতা জানান =====  দেওয়ানগঞ্জের পাররামরামপুর ইউপি চেয়ারম্যান মোঃ সেলিম মিয়া ও তার কথিত সন্ত্রাসী বাহিনি কর্তৃক মুক্তিযোদ্ধা পরিবারের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল, মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও সংবাদ সম্মেলন করেছেন এলাকাবাসী।
 বকশিগঞ্জ উপজেলার পেরিরচর গ্রাম ও দেওয়ানগঞ্জ উপজেলার রামরামপুর বাজারে পৃথকভাবে এসব কর্মসূচি পালন করেন এলাকাবাসী।
এসব কর্মসূচীতে অংশ নিয়ে সন্ত্রাসী হামলার শিকার পরিবার গুলো জানান, ১১ জুলাই সকালে ব্যবসায়ীক বিরোধকে কেন্দ্র করে পাররামরামপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম মিয়ার নির্দেশে তার ভাই ভাতিজাসহ তার পালিত ৩০/৩৫ জন লোক বীর মুক্তিযোদ্ধার সন্তান হযরত আলীর বসতবাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে স্বশস্ত্র হামলা করে। হামলাকারীদের ধারালো অস্ত্রের আঘাতে মুক্তিযোদ্ধা পরিবারের লোকজনসহ কমপক্ষে ১৪/১৫ জন লোক আহত হয়। গুরুত্বর আহত মুক্তিযোদ্ধার সন্তান আব্দুল্লাহসহ, মিজানুর রহমান লিপন, মিরাজুল ইসলাম টিটু ও আলী আহমদসহ কয়েকজনকে ময়মনসিংহসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়। তাদের মধ্যে আব্দুল্লাহর অবস্থা আশঙ্কাজনক। হামলাকারীরা বসতবাড়ি ভাংচুর , নগদ টাকা স্বর্ণালংকার ও বিভিন্ন মালামাল লোটতরাজ করে নিয়ে গেছে ।
 এর প্রতিবাদে হামলার শিকার পরিবার গুলোর পক্ষে সংবাদ সম্মেলন ও মানববন্ধনে অংশ নিয়ে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান ধলা মিয়া, বীর মুক্তিযোদ্ধা অবিজল হক, বীর মুক্তিযোদ্ধা জমর উদ্দিন, মুক্তিযোদ্ধার সন্তান হযরত আলী ও মিরাজুল ইসলাম টিটুসহ আরও অনেকে ।
 বক্তারা বলেন, এত বড় ঘটনা ঘটার পরেও বকশিগঞ্জ থানার পুলিশ আমাদের পক্ষে  কোনো মামলা নেয়নি।
এব্যাপারে পাররামরামপুর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সেলিম মিয় জানান, তারাই আগে ঘটনার সূত্রপাত করেছে। হযরত আলীর লোকজনই আমার বড় ভাই গোলাপ জামালসহ পরিবারের লোকজনের হামলা করে মারধর করেছে । এই ঘটনায় আমরাও দুইটি মামলা করেছি, বলেও দাবি করেছেন তিনি।
এব্যাপারে বকশীগঞ্জ থানার অফিসার ইনচার্জ তরিকুল ইসলাম জানান, মামলার বিষয়ে মুক্তি্যোদ্ধা পরিবারের কেউ থানায় যোগাযোগ করেনি।সংবাদ প্রকাশঃ  ২৫-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email