দূর্নীতি মুক্ত সিটি কর্পোরেশন গড়তে নগরবাসী নৌকায় ভোট দিন – রিফাত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

 সিটিভি নিউজ।।     দেলোয়ার হোসেন জাকির  সংবাদদাতা জানান =====কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আরফানুল হক রিফাত বলেছেন দূর্নীতি মুক্ত সিটি কর্পোরেশন গড়তে কুমিল্লা নগরবাসী এবার নৌকায় ভোট দেবে।
রিফাত বলেন, বিগত ষোল বছর কুমিল্লা নগরবাসী শুধু দূর্ভোগের ভাগিদার হয়েছে। আওয়ামী লীগ সরকারের দেওয়া কোটি কোটি টাকা নগরবাসীর উন্নয়নের কাজে লাগেনি। দূর্নীতির করে কুমিল্লা সিটি কর্পোরেশনকে অকার্যকর করে দেওয়া হয়েছে। তিনি বলেন, নগরবাসীর নূনতম সুযোগ সুবিধা নিশ্চিত করতে পারেনি সাবেক মেয়র।
মঙ্গলবার সকাল ১১ ঘটিকা থেকে দুপুর পর্যন্ত নগরীর রাজগঞ্জ, মনোহরপুর, নিউমার্কেট এলাকায় গণসংযোগকালে সংক্ষিপ্ত বক্তৃতায় কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাত এসব কথা বলেন। বিকেল ৫ ঘটিকা থেকে কুমিল্লার সিটি কর্পোরেশন এর ১৩, ১৪, ১৫, ১৮, ২৫, ২৬ ও ২৭ নং ওয়ার্ডে উঠান বৈঠকে অংশ নেন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাত। উঠান বৈঠকেও তিনি একটি উন্নত পরিকল্পিত নগর গড়তে নৌকা প্রতীকে ভোট দিতে বলেন।
উঠান বৈঠক গণসংযোগকালে শত শত নারী পুরুষ অংশ নেন ও কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাতের সাথে শুভেচ্ছা বিনিময় করেন। উপস্থিত জনতার উদ্যেশে রিফাত বলেন, আগামি ১৫ জুন আপনারা সকলে নৌকা প্রতীকে ভোট দিয়ে জননেত্রী শেখ হাসিনার প্রর্থীকে বিজয়ী করুন ইনশাআল্লাহ দূর্নীতি মুক্ত একটি পরিচ্ছন্ন সিটি কর্পোরেশন উপহা দেব।
কুমিল্লার সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী আওয়ামী লীগের প্রার্থী আরফানুল হক রিফাতের গনসংযোগকালে উপস্থিত ছিলেন কুমিল্লা মহানগর াাওয়ামী লীগের যুগ্ম সম্পাদক কুমিল্লা দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আতিক উল্লাহ খোকন। এ সময় কুমিল্লা মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষক লীগের কর্মী সমর্থক ও নগরীর সাধারণ জনগন উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ  ৩১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email