দুই কোটি টাকা মূল্যের কষ্টি পাথরের টুকরো উদ্ধার

সিটিভি নিউজ।।   মোঃ খালেদ বিন ফিরোজ   নওগাঁ প্রতিনিধিঃ  জানান ===
নওগাঁয় মূল্যমান পাথরের বিশেষ একটি অংশ ( টুকরো) উদ্ধার করেছে পুলিশ। উদ্ধারকৃত কষ্টি পাথরের অংশ (টুকরো’র) আনুমানিক মূল্য প্রায় দু’ কোটি টাকা ( কথিত) বলে জানিয়েছেন উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা।
নওগাঁর মহাদেবপুর থানাধীন নওহাটামোড় পুলিশ ফাঁড়ি এলাকার ভীমপুর ইউনিয়নের তেজপাইন গ্রামের মাঠে অবস্থিত ( মন্ডপ) মৃতদেহর সৎ কাজে ব্যবহারীত শ্বশান তলি নামক স্থানে শ্বশানের জন্য নতুন খননকৃত পুকুর পাড়ের মাটি থেকে ঐ গ্রামের জৈনক দিন মজুর এক যুবক পাথরের টুকরো পেয়ে তা বাড়িতে নিয়ে পূজা-অর্চনা করছেন এমন তথ্য পেয়ে জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তা ঘটনাটি থানা পুলিশকে জানালে পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে কষ্টি পাথরের অংশ বিশেষ উদ্ধার করেন।

সত্যতা নিশ্চিত করে উদ্ধারকারী পুলিশ কর্মকর্তা ও নওহাটামোড় পুলিশ ফাঁড়ি ইনচার্জ এস আই জিয়াউর রহমান জিয়া ১২ জুলাই সোমবার রাতে প্রতিবেদককে মুঠোফোনে জানান, নওগাঁর সুযোগ্য জেলা পুলিশ সুপার মহোদয় স্যারের নির্দেশনায় গত ১০ জুলাই শনিবার সন্ধারদিকে তেজপাইন গ্রামের সুধির গাইন এর ছেলে চঞ্চল গাইন (২৬) এর হেফাজতে থাকা মূল্যমান কষ্টি পাথরের অংশ ( একটি টুকরো) উদ্ধার পূর্বক ঘটনাটি উর্দ্ধতন কর্মকর্তাকে জানানো হলে ঐ রাতেই অতিরিক্ত পুলিশ সুপার ( মহাদেবপুর সার্কেল) জনাব এটিএম মাইনুল ইসলাম ও মহাদেবপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) জনাব মোঃ আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শণ করেন।

তিনি আরো জানান, ঘটনার দিন চজ্ঞল গাইন মন্ডপে পূজা-অর্চনা শেষে পুকুর পাড়দিয়ে বাড়ি ফেরার পথে কিছু অংশ মাটির ভেতর কালো একটি পাথর দেখতে পান এবং তিনি সেটি বাড়িতে নিয়ে এসে ঘড়ে রেখে পূজা করছিলেন। সঙ্গীয় পুলিশ ফোর্স সহ আমি ঘটনাস্থলে পৌছে সেই পাথরের অংশটুকু হেফাজতে নিয়ে ঘটনাস্থলে উপস্থিত সাংবাদিক ও স্থানিয় ইউপি মেম্বার সহ গ্রামের লোকজনের সামনেই ওজন করে দেখা যায়, উদ্ধারকৃত মূল্যমান কষ্টি পাথরের অংশ (টুকরোর) ওজন ৯শ’ ৯০ গ্রাম এবং যার কথিত মূল্য দু’ কোটি টাকা।   পরবর্তীতে উদ্ধারকৃত পাথরের অংশ বিশেষ মহাদেবপুর থানা হেফাজতে নেওয়া হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ