দিনাজপুরে ১৫ হাজার মানুষের যাতায়াতের ভোগান্তি, ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ।

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন জানান=  দিনাজপুর জেলার সদর উপজেলার ১ নং চেহেলগাজী ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের উত্তর গোসাইপুর গ্রামে প্রায় ১৫ হাজার মানুষের শহরের সাথে যোগাযোগ যাতায়াতের একমাত্র পথ শিরিক ডারার সংযোগ ব্রিজ নির্মাণের দাবিতে সকাল ১১ টা থেকে দপুর ১২ টা পর্যন্ত ঘন্টা ব্যপি বৃষ্টিতে ভিজে এই মানববন্ধন পালন করেন নারী-পুরুষ ও শিক্ষার্থীরা ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন , ৫ নং ওয়ার্ড ইউপি সদস্য নরেশ চন্দ্র রায়, সমাজ সেবিকা ছবিতা রাণি রায়,মোহাম্মদ উজ্জল,মাসুদ পারভেজ সহ স্থানীয় এলাকাবাসী ।

৫ নং ওয়ার্ড ইউপি সদস্য নরেশ চন্দ্র রায় বলেন, ২০১৭ সালের বন্যার পরে আমরা একটি সেতুর দাবী জানালে পানি উন্নয়ন বোর্ড থেকে পানি নিস্কাশনের জন্য একটি ছোট সুইজ গেট তৈরী করে দিয়ে যায়। সুইচ গেটটি ছোট হওয়ার কারণে বর্ষাকালে বেশি পানির চাপে আবাদি ফসল নষ্টসহ যাতায়াতের সময় মানুষকে দূর্ভোগে পড়তে হয়। তাই সেতু নির্মানের জন্য পানি উন্নয়ন বোর্ড এর নির্বাহী প্রকৌশলীর সাথে যোগাযোগ করা হলে ততকালিন সময় তিনি জানান স্থানীয় সংসদ সদস্য ডিও দিলে আমারা ব্যাবস্থা নেয়ার চেষ্টা করবো ।

মানববন্ধনে অংশ নেয়া এলাকাবাসী জানান, ৫ গ্রামের পড়ুয়া ছাত্র-ছাত্রীরা স্কুল- কলেজে যেতে পারে না। তাদের জামা কাপড় নষ্ট হয়ে যায়। সুইজ গেটে পানি রাস্তায় ভরে যায়, ফলে প্রতিনিয়ত সাইকেল,মোটরসাইকেলসহ ছোট ছোট যানবাহনসহ মানুষের ঘটে দূর্ঘটনা। আমরা ৫ গ্রামে প্রায় ১৫ হাজার এলাকাবাসী একটি সেতুর স্বপ্ন দেখছি যা আমাদের যাতায়াতের দূভোর্গ থেকে রক্ষা করবে। তাই প্রশাসনের নিকট আমাদের আকুল আবেদন ও তাদের দৃষ্টি কামনা করে ব্রিজ নির্মাণে যাতায়াতে দির্ঘ দিনের ভোগান্তি থেকে অপসারণ না হলে আগামিতে আরো কর্মসুচি হাতে নিবো ।

সংবাদ প্রকাশঃ  ৩০২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email