দিনাজপুরে মাদক ও দুর্নীতি বিরোধী শপথ

সিটিভি নিউজ।।     দিনাজপুর খানসামায় মাদক ও দুর্নীতি প্রতিরোধে শিক্ষার্থীদের শপথ বাক্য পাঠ করিয়েছেন খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহবুব-উল-ইসলাম।
সোমবার (১ নভেম্বর) সকালে স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের আয়োজনে খানসামা মডেল পাইলট উচ্চ বিদ্যালয় চত্বরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এ শপথ বাক্য পাঠ করান।
উন্নত চরিত্র গঠন, মাদক, বাল্য বিবাহ ও দুর্নীতি প্রতিরোধ শীর্ষক আলোচনা সভা, দুর্নীতিকে লাল কার্ড প্রদর্শন করেন বিদ্যালয়ের শিক্ষার্থীরা।
এসময় আরো উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মঞ্জুরুল হক শাহ্,
লাল সবুজ উন্নয়ন সংঘের প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি কাওসার আলম সোহেল, বীরগঞ্জ উপজেলা শাখার আহবায়ক সদস্য, তোফাজ্জল হোসেন, সংগ্রাম জয় চক্রবর্তী, তপু রয় প্রমুখ।
স্বেচ্ছাসেবী সংগঠন লাল সবুজ উন্নয়ন সংঘের উদ্যোগে সারা দেশে এ পর্যন্ত ১২৯০ টি শিক্ষাপ্রতিষ্ঠানের অন্তত ৩২ লাখ শিক্ষার্থীকে এই শপথ পাঠ করিয়েছেন।
পরে সংগঠনের পক্ষ থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সম্মাননা স্বারক দেওয়া হয়।সংবাদ প্রকাশঃ  ০১-১১-২০২১ খ্রীষ্টাব্দ (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে= লিংকে ক্লিক করুন=