দিনাজপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ২ মোটরসাইকেল আরোহী নিহত

সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন সংবাদদাতা জানান == === দিনাজপুরে পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার রাত ১২টার দিকে দিনাজপুর কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মামুন (৩০) সদর উপজেলার দক্ষিণ বালুবাড়ী এলাকার তৈয়ব আলীর ছেলে এবং জাহিদ (৩২) ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার সুন্দরৈ এলাকার আনোয়ার হোসেনের ছেলে।

কোতয়ালী থানার পরিদর্শক তানভিরুল ইসলাস দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন কে জানান, রাতে কলেজ মোড় এলাকা থেকে মোটরসাইকেল যোগে পাথর বোঝাই ট্রাক ওভারটেক করে টার্মিনালের দিকে যাচ্ছিলেন তারা। এসময় অপর একটি ট্রাক সামনাসামনি আসলে দুই ট্রাকের মাঝে মোটরসাইকেলের হ্যান্ডেল আটকে রাস্তায় ছিটকে পড়েন তারা। এতে পাথর বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হন ওই দুজন। স্থানীয়রা তাদের উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, দুর্ঘটনার পর ট্রাক দুটি পালিয়ে গেছে। এ ঘটনায় কোতয়ালী থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

সংবাদ প্রকাশঃ  ১৩-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ