দিনাজপুরে ছিনতাইকারী দলের ৮ সদস্য গ্রেফতার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মোঃ নাজমুল ইসলাম নয়ন  দিনাজপুর জেলা প্রতিনিধি ॥    দিনাজপুরে ভয়ভীতি প্রদর্শন ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে ছিনতাই হওয়া টাকাসহ ৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা সকলেই ছিনতাইকারী দলের সদস্য, এবং এই ঘটনায় আরও ২ জন সদস্য পলাতক রয়েছে।

২৭ নভেম্বর রোববার দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এই বিষয়টি জানান পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ। তিনি জানান, এই ঘটনায় গ্রেফতারকৃতদের কাছ থেকে ৭ লাখ ২ হাজার টাকা, ৩টি মোটরসাইকেল, চাপাতি, স্কুল ব্যাগ, ছিনতাইকৃত টাকা দিয়ে ক্রয়কৃত নতুন ৬টি মোবাইল, জুতা ও জামাকাপড় জব্দ করা হয়েছে।
প্রেস বিজ্ঞপ্তিতে পুলিশ সুপার বলেন, গত বৃহস্পতিবার সন্ধ্যায় বিরল উপজেলা থেকে এজেন্ট ব্যাংকিয়ের প্রতিনিধি সাইদুর রহমান ও নুর আলম গ্রাহকের লেনদেনকৃত ৯ লাখ ৯০ হাজার টাকা নিয়ে জেলা শহরের ফিরছিলেন। জেলা শহরের বালুয়াডাঙা অন্ধ হাফেজ মোড় এলাকায় পৌঁছালে ছিনতাকারীরা ৩টি মোটরসাইকেল দিয়ে গতিরোধ করে। পরে ভয়ভীতি প্রদর্শন ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে তাদের কাছ থেকে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এই ঘটনাটি পুলিশকে অবহিত করার পর পুলিশ অভিযান শুরু করে।

অভিযানকালে পুলিশ তথ্য-প্রযুক্তির সহায়তায় বিরামপুরের একটি আবাসিক হোটেল থেকে ৩ জন এবং উপশহরসহ বিভিন্ন এলাকা থেকে আরও ৫ জনকে গ্রেফতার করে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করলে তারা বিষয়টি স্বীকার করে।   সংবাদ প্রকাশঃ  ২৭-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email