দিনাজপুরে ইউএনও ও এসিল্যান্ড এর অপসারনের দাবিতে মানব বন্ধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।     দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন জানান ॥ দিনাজপুর জেলার কাহারোল উপজেলায় সরকারী খাস জমি ইজারায় দূর্নিতি ও সংসদ সদস্য ও জেলা প্রশাসকের আদেশ অমান্য করে পুকুর খননরে (অনাপত্তি পত্র ) প্রদান না করায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃমনিরুল হাসান ও উপজেলা সহকারী কমিশনার ভূমি মীর মোহম্মদ আলকামা তমাল এর অপসরনের মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলার কাহারোল উপজেলা আমতলা মোড় বাজারে সকাল ১০টায় এ মানব বন্ধন অনুষ্ঠিত হয় । হাসুয়া মৎস্য জীবি সমবায় সমিতি লি ঃ এর সভাপতি মোঃ আব্দুল কাদের এর সভাপতিত্বে মানব বন্ধনে বক্তব্য রাখেন, মোঃ আব্দুল মতিন, মোঃ আতাউর রহমান, সুকুমার রায়, লিটু রায়, মোঃ আফসার আলী, মোঃ হোসেন আলী, মোঃ তারা মিয়া, মোঃ জাকির হোসেন প্রমুখ্য।

মানব বন্ধন বক্তরা ,উপজেলায় সরকারী খাস জলাশয় ইজারায় দূর্নিতি মুক্ত করন , গরীব মৎস জীবিদের খাস জলাশয় খনন চালু করে মাছ চাষে উপযোগী করন এবং ইউএনও ও এসিল্যান্ড এর দ্রুত অপসারন না হলে পরবর্তীতে কঠোর কর্মসূচী গ্রহন করার হুশিয়ারী দিয়ে উল্লেখিত বিষয়ে প্রধান মন্ত্রীর হস্তক্ষেপ কামনার দাবি জানান।

উপরোক্ত বিষয়ে জানতে জেলা প্রসাসক খালেদ মোহাম্মদ জাকী মুঠোফোনে দুপুর ০২:২৩ মিঃ দিনাজপুর জেলা প্রতিনিধি নয়ন ফোন দিলে তিনি ফোন রিসিভ করেন নি ।

সংবাদ প্রকাশঃ  ২৩২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email