দারোরা ইউনিয়নে প্রচারনায় ব্যস্ত সময় পার করছেন স্বতন্ত্র প্রার্থী হোসেন মাষ্টার

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

মুরাদনগর উপজেলার দারোরা ইউনিয়নে ঘোড়া প্রতীকে ভোট চেয়ে গণসংযোগ করছেন স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী আবুল হোসেন মাষ্টার।

সিটিভি নিউজ।।     ফয়জুল ইসলাম ফয়সাল, মুরাদনগর থেকে ঃ
আগামী ৩১ জানুয়ারী কুমিল্লার মুরাদনগর উপজেলার ২১টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় কাটাচ্ছেন প্রার্থীরা। সমর্থন ও দোয়া চেয়ে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন। উপজেলা জুড়ে সাধারন ভোটারদের মধ্যে বইছে উৎসাহ-উদ্দীপনা। সকল ইউনিয়নের মতো উপজেলার দারোরা ইউনিয়নেও জমে উঠেছে নির্বাচনী আমেজ। অলিতে গলিতে চলছে প্রচার-প্রচারণা, চলছে উঠান বৈঠক। ভোটারদের দ্বারস্ত হচ্ছেন ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী কাজিয়াতল গ্রামের আবুল হোসেন মাষ্টার। পাশাপাশি নিজস্ব কর্মীরাও ভোটারদের ঘরে ঘরে গিয়ে ভোট চাইছেন।
ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের স্থানীয় ভোটার, ব্যবসায়ী, পথচারী, প্রবীণ ও সুধীজনের সাথে নির্বাচনী হালচাল জানতে চাইলে তারা বলেন, প্রতীক বরাদ্দের পর থেকে ঘোড়া প্রতীকের প্রার্থী আবুল হোসেন মাষ্টার। মাঠ পর্যায়ে উঠান বৈঠক, লিফলেট, মাইকিং, মিছিল করতে যতটা দেখছি অন্য প্রার্থীদের ক্ষেত্রে ততটা চোখে পড়েনি।
স্থানীয়রা আরো জানান, হোসেন মাস্টার আমাদের সকল শ্রেনি পেশার মানুষের বিপদে-আপদে সবসময় এগিয়ে আসেন। রাতদিন যখনি আমরা চাই তখনই তাকে পাশে পাই। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে এলাকার অসহায় গরীবদের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছেন। তিনি সব সময় দুর্নীতি অনিয়মের বিরুদ্ধে কথা বলেন। তাই আসছে ইউনিয়ন পরিষদ নির্বাচনে দল মত নির্বিশেষে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হোসেন মাষ্টারকে ঘোড়া মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করে চেয়ারম্যান হিসেবে দেখতে চাই।
ঘোড়া প্রার্থী হোসেন মাষ্টার বলেন, আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একটি মহল আমার বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালিয়ে আমার সুনাম নষ্ট করতে চাচ্ছে। কিন্তু তাতে কোন লাভ হবেনা। কারো গীবত করে জনপ্রিয়তা অর্জন করা যায় না। মানুষকে ভালবাসা দিয়েই জনপ্রিয়তা আর্জন করতে হয়।
হোসেন মাষ্টার ইউনিয়নবাসীর উদ্দেশ্যে বলেন, ব্যক্তিগতভাবে আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই। আমার বাকি জীবন জনগণের সাথে সুখ-দুঃখের সাথী হয়ে থাকতে চাই। সবার ভালবাসা ও সমর্থন এর মাধ্যমে এলাকার সার্বিক উন্নয়ন করে একটি আধুনিক ও মডেল ইউনিয়ন বানাতে কাজ করে যেতে চাই। দয়া করে আপনাদের একটি মূল্যবান ভোট ঘোড়া মার্কায় দিয়ে আমাকে বিজয়ী করুন। আমি বিজয়ী হলে প্রথমেই অবহেলিত মানুষের পাশে থেকে দূর্নীতি-অনিয়মকারীদের বিরুদ্ধে রুখে দাঁড়াবো এবং অত্র ইউনিয়নকে একটি আধুনিক ও মডেল ইউনিয়নে রুপ দেব ইনশাআল্লাহ।

সংবাদ প্রকাশঃ  ২৭-০১-২০২২ইং । (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email