দাউদকান্দিতে বাস চাপায় অটোরিক্সার দুই যাত্রী নিহত

সিটিভি নিউজ।।    হালিম সৈকত,  কুমিল্লা।।সংবাদদাতা জানান ====
ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দিতে বাস চাপায় অটোরিক্সার দুই যাত্রী নিহত হয়েছে। শুক্রবার বেলা সাড়ে ১১ টায় মহাসড়কের রায়পুর দিঘীরপাড় এলাকায় কুমিল্লাগামী তিশা পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলে ১ মহিলা এবং হাসপাতালে নেওয়ার পথে ১ পুরুষ যাত্রী মারা যায়।
মারাত্মক আহত হয় অটোরিক্সার শিশু যাত্রী নুসরাত জাহান (৭) এবং অটোচালক মাজারুল (৩৮)। আহত দুই জনকে গৌরীপুর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে আশংকাজনক অবস্থায় ঢাকায় প্রেরণ করা হয়েছে।
নিহতরা হলো, কুমিল্লার দাউদকান্দি উপজেলার মালিখিল গ্রামের বিল্লাল হোসেনের ছেলে ইয়াকুব আলী (৩০) এবং দেবিদ্বার উপজেলার ছোটনা গ্রামের আবুল কাশেমের স্ত্রী জোৎস্না বেগম (৫৫) ।
দাউদকান্দি হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর আলম জানান, দূর্ঘটনায় ২ জন নিহত এবং ২ জন আহত হয়েছে। বাসটি আটক করা হয়েছে। এবিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।সংবাদ প্রকাশঃ ২৪০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ