দক্ষিন দূর্গাপুর ইউনিয়ন পরিষদের সর্বস্তরের জনগণের সাথে মতবিনিময় করলেন হাজী বাহার এমপি

সিটিভি নিউজ।।     কুমিল্লা আদর্শ সদর উপজেলা ৩নং দক্ষিন দূর্গাপুর ইউনিয়ন পরিষদের ৪, ৫ ও ৬নং ওয়ার্ডে সর্বস্তরের জনগণের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার বলেন আওয়ামীলীগ সরকার ক্ষমতা আসার পরেই এদেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে দেশের ব্যাপক উন্নয়ন হয়েছে তাই আগামী নির্বাচনেও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে পুনরায় ক্ষমতায় আনতে হবে। মত বিনিময় সভা পূর্বে তিনি উক্ত ইউনিয়নের বিভিন্ন উন্নয়নমূলক প্রতিষ্ঠানের উদ্বোধন করেন। আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আমিনুল ইসলাম টুটুলের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি কাজী আবুল বাশার, সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান তারিকুর রহমান জুয়েল, মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বকুল, আদর্শ সদর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আহম্মেদ নিয়াজ পাভেল, ৩নং দক্ষিণ দূর্গাপুুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আমিনুল হক, জেলা পরিষদের সদস্য এডভোকেট ফাহমিদা জেবিন সহ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারণ সম্পাদক ও অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উক্ত মত বিনিময় সভায় তিনি আগত সাধারণ মানুষের বিভিন্ন সমস্যা কথা শুনে তাৎক্ষণিক সমস্যা সমাধান করেন।

সমাজসেবা অধিধপ্তর কর্তৃক বাস্তবায়িত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস, স্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ এবং থ্যালাসেয়িায় আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানে গতকাল কুমিল্লা ষ্টেডিডিয়াম অডিটরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার বলেন এর আগে যত সরকার ক্ষমতায় ছিলো কোন সরকারই এভাবে অসহায় বিভিন্ন রোগের রোগীদের মাঝে চিকিৎসার জন্য টাকা দেন নাই একমাত্র আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন রোগীদের মাঝে টাকা সহায়তা প্রদান করছেন। তাই আপনারা সবাই মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া করবেন। এবং আগামী নির্বাচনেও নৌকা মার্কায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় বসাবেন। প্রধান অতিথি কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার জন্মগত হৃদরোগ আক্রান্ত ছোট এক শিশুর মার হাতে অনুদানের চেক তুলে দিলেন উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, সিটি কর্পোরেশনের প্যালেন মেয়র হাবিবুর আল আমিন সাদী, কাউছারা বেগম সুমি, সমাজসেবা অধিধপ্তরের উপপরিচালক জেড এম মিজানুর রহমান, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, সংসদ সদস্যের পিএস ইকবাল হোসেন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সমাজসেবা অধিদপ্তর কর্তৃক বাস্তবায়িত ভিক্ষুক পুনঃবাসন ও বিকল্প কর্মসংস্থান কর্মসূচির আওতায় ভিক্ষুক পুনঃবাসনের লক্ষ্যে কুমিল্লা ষ্টেডিডিয়াম অডিটরিয়ামে প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আকম বাহাউদ্দিন বাহার বলেন মাননীয় প্রধানমন্ত্রী চান না কেউ ভিক্ষা করে বেঁচে থাকুক তিনি চান প্রত্যেকটি মানুষ সম্মানের সাথে জীবন জীবিকা পরিচালনা করুক তাই আপনাদের সম্মান রক্ষার্থে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য এই সহায়তা প্রধান করেছেন। উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন আদর্শ সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা কানিজ ফাতেমা, সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র হাবিবুর আল আমিন সাদী, কাউছারা বেগম সুমি, সমাজসেবা অধিধপ্তরের উপপরিচালক জেড এম মিজানুর রহমান, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন, সংসদ সদস্যের পিএস ইকবাল হোসেন সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সংবাদ প্রকাশঃ ০৩০৩২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ