থার্টি ফার্স্ট নাইটে ভালোবাসা কুড়ালেন রূপসী নওগাঁ স্বেচ্ছাসেবী সংগঠন

সিটিভি নিউজ।।  মোঃ খালেদ বিন ফিরোজ     নওগাঁ প্রতিনিধিঃ জানান ===
সবাই যখন সাগরের পারে, টিএসসির চত্বর, সাজেকের লুই লুই পাহাড়ে কিংবা পাঁচ তারকা দামী কোন রেস্টুরেন্টে বন্ধু-বান্ধবদের নিয়ে থার্টিফাস্ট নাইট উদযাপনে ব্যস্ত। ঠিক তখনি নওগাঁ জেলার সেচ্ছাসেবী সংগঠন “রূপসী নওগাঁ” এর সদস্যরা নওগাঁ শহর, শান্তাহার রেল স্টেশন এবং এতিমখানায় ঘুরে ঘুরে দু:স্থ, অসহায় ও শীতার্ত মানুষের শীতবস্ত্র (কম্বল), শার্ট ও প্যান্ট  বিতরণ করে অন্যরকম থার্টিফাস্ট নাইট পালন করেছেন।
পুরাতন বছরকে বিদায় আর নতুন বছরকে স্বাগত জানানোর এই বিরল দৃষ্টান্তকে শীতার্ত মানুষেরা দোয়া ও আর্শীবাদের ভরে দিয়েছেন রূপসী নওগাঁ পরিবারকে। আর কিছু না হোক এই কনকনে শীতে অসহায় কিছু মানুষের ভালোবাসা কুড়িয়েছেন সেচ্ছাসেবী সংগঠন রূপসী নওগাঁ। তাদের মুখে নতুন বছরের প্রথম দিনে ফুটিয়েছেন ক্ষণিকের হাসি।
শীত বস্ত্র বিতরণ কালে রূপসী নওগাঁ পরিচালক ডেন্টিস্ট খালেদ বিন ফিরোজ জানায়, থার্টি ফার্স্ট নাইটের নামে অর্থ অপচয় না করে সবারই উচিৎ শীতার্তদের পাশে দাঁড়ানো, সবাই এগিয়ে এলে অন্তত কিছু অসহায় মানুষ শীতের কষ্ট থেকে রক্ষা পায়। এটাই হতো থার্টি ফার্স্ট নাইটে আমাদের বড় প্রাপ্তি।
বিগত বছরেও আমরা এমন আয়োজন করেছিলাম এইভাবে আগামীতেও আমাদের কার্যক্রম চলবে ইনশাআল্লাহ।

এই সময় উপস্থিত ছিলেন রূপসী নওগাঁ পরিবারের উপদেষ্টা, নাজমুল হক, ডা.খাইরুল বাসার এবং রূপসী নওগাঁ সংগঠনের সদস্যদের ভেতর ইঞ্জিনিয়ার সাজু রহমান সুজন,আলম, জাহিদ হাসান সাদ্দাম, তৌফিকা বৃষ্টি, আহসান হাবিব মহন, শিহাব আনছারি, আঃ মমিন।সংবাদ প্রকাশঃ  ১২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুন।  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ