তিতাসে স্বেচ্ছাসেবক দলের বলরামপুর ইউনিয়ন কমিটি গঠিতঃ আহ্বায়ক জামাল,সদস্য সচিব রবিন

সিটিভি নিউজ।।    হালিম সৈকত,  কুমিল্লা।।  সংবাদদাতা জানান ===
বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক দলের বলরামপুর ইউনিয়ন কমিটি গঠন করা হয়েছে।  ২১ জুন সেমবার বিকাল ৪ টায় দাউদকান্দির গৌরীপুরের একটি অভিজাত হোটেলে ঘরোয়া পরিবেশে এই কমিটি গঠন করা হয়।
২১ সদস্য বিশিষ্ট কমিটির আহ্বায়ক করা হয়েছে মোঃ জামাল হোসেনকে এবং সদস্য সচিব করা হয়েছে রবিউল হাসান ( রবিন) কে।
তিতাস উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফারুক হোসেন ভূইয়া ও সদস্য সচিব মোঃ ইসমাঈল হোসাইনের স্বাক্ষর করে এই কমিটি অনুমোদন দেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা বিএনপির সভাপতি মোঃ সালাহউদ্দিন সরকার।  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম জাদু মোল্লা,  কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক দলের ভারপ্রাপ্ত সভাপতি আলে ইমরান,  সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন হাজারী ও ৫ নং কলাকান্দি ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ আলমগীর হোসেন।  সভাপতিত্ব করেন তিতাস উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক ফারুক হোসেন ভূইয়া।
এ সময় উপস্থিত ছিলেন, তিতাস উপজেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোঃ ইসমাঈল হোসেন,  যুগ্ম আহ্বায়ক মোঃ মনির হোসাইন,  আমজাদ হোসেন,  জহিরুল ইসলাম,  মোঃ মানিক, বলরামপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক প্রার্থী আঃ সাত্তার,  কলাকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোঃ আনিছ,  সাতানী ইউনিয়ন ছাত্রদলের সভাপতি রহমত উল্লাহ ও গাজীপুর কলেজ শাখা ছাত্রদলের সভাপতি মোঃ জালাল উদ্দিন প্রমূখ।সংবাদ প্রকাশঃ  ২২২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ