তিতাসে মাদক কারবারি আটক

 সিটিভি নিউজ।।   হালিম সৈকত।।সংবাদদাতা জানান =====    মোঃ নবীর হোসেন নামের এক ব্যক্তিকে  মাদক বহনের দায়ে আটক করেন তিতাস থানা  পুলিশ।
 কুমিল্লা জেলার তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়ন এর গোপালপুর গ্রামের মোঃ শাহজালাল (ফকিরার) ছেলে মোঃ নবীর হোসেন নামের একজনকে তল্লাশি করে মাদকসহ  হাতেনাতে আটক করেন তিতাস থানার চৌকস পুলিশ অফিসার এস আই করিম,এস আই তপন,এস আই পুষনসহ সঙ্গীয় ফোর্সসহ।
গতকাল আনুমানিক সন্ধা ৭ টার সময় গোপালপুর পশ্চিম পাড়া থেকে গোপন সংবাদের ভিত্তিতে আটক করা হয়।
তাহার নিকট ৫২ পিছ ইয়াবা পাওয়া যায়। আসামিকে আটক করে তিতাস থানায় নিয়ে আসলে তাহার বিরুদ্ধ নিয়মিত মাদক মামলা দিয়ে আজ ০৩/১১/২০২২ দুপুর ১২ টার সময় কুমিল্লা গ্রেফতারপূর্বক বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।
এ বিষয়ে তিতাস থানার অফিসার ইনর্চাজ সুধীন চন্দ্র দাস সত্যতা নিশ্চিত করেন।তিনি বলেন আমার দ্বায়িত্ব থাকা কালীন তিতাসে মাদকসহ যে কোন অপরাধ করবে কাউকেই ছাড় দেওয়া হবেনা। তিনি আরো বলেন আইন তার নিজস্ব গতিতে চলবে।সংবাদ প্রকাশঃ  ০৩-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ