তিতাসে দুই কৃষকের হাতাহাতির ঘটনায় একজনের মৃত্যু 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।     তিতাস প্রতিনিধি।।   ============
কুমিল্লার তিতাসে দুই কৃষকের মধ্যে  হাতাহাতির ঘটনায় হরে কৃষ্ণ (৬০) নামে একজনে মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে আজ  সোমবার (১১ জুলাই) সকাল ৯ টায় উপজেলার  জগতপুর ইউনিয়ন  ভাটিপাড়া গ্রামে।
নিহত হরে কৃষ্ণ ভাটিপাড়া গ্রামের মৃত গোবিন্দর ছেলে, তিনি পেশায় কৃষক ছিলেন।
নিহতের স্বজন ও স্থানীয় সূত্রে জানা যায় , নিহত হরে কৃষ্ণ সোমবার সকালে তার বাড়ির সামনে নিজের ফসলি জমি ধান ক্ষেত থেকে ঘাস আনতে যায়, একই সময় ঐ ইউনিয়নের জগতপুর তালুক পাড়ার মৃত নুরু মিয়ার ছেলে মজিব মিয়াও ওই স্থানে ঘাস কাটতে যায়, তাদের দুইজনের জমি পাশাপাশি। এসময় হরে কৃষ্ণ ঘাস কেটে দুই জমির মাঝ খানের আইল দিয়ে ঘাস আনতে গেলে মজিব তার ক্ষেতের ধান নষ্ট হয়েছে দাবী করে হরে কৃষ্ণকে প্রথমে গালাগালি করে পরে দু’জনের মধ্যে কথা কাটাকাটি থেকে হাতাহাতি হয়। এক পর্যায়ে মজিব এর হাতে থাকা ঘাস কাটার কাচির আচর লাগে হরে কৃষ্ণের বাম হাতের কব্জিতে। পরে হরে কৃষ্ণ বিষয়টি এলাকার বিচারক ও মজিবের ভাইদের কাছে  নালিশ করতে যাওয়ার সময় কফিল উদ্দিন মাস্টারের বাড়ির সামনে রাস্তায় এসে অজ্ঞান হয়ে পড়ে যায়। তখন স্থানীয়রা হরে কৃষ্ণের মাথায় পানি ঢালে এবং তার ছেলেদের খবর দিলে তারা এসে  বাবাকে তিতাস উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।
তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুধীন চন্দ্র দাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 আসামি গ্রেফতারের প্রক্রিয়া চলছে এবং অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।সংবাদ প্রকাশঃ  ১১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email