তিতাসে ছাত্রলীগ নেতা সুজনের ওপর হামলার প্রতিবাদে মানববন্ধন

সিটিভি নিউজ।।     তিতাস (কুমিল্লা) প্রতিনিধি।।   কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি ও তিতাস উপজেলার  জিয়ারকান্দি গ্রামের বাসিন্দা মোঃ সুজন মিয়ার (২৭) ওপর হামলার ঘটনায় দ্রুত মামলা রুজু করে হামলার সাথে জড়িত তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জামাল হোসেন ও তার ছোট ভাই কামালসহ  সকল হামলাকারীদের গ্রেফতারের দাবি জানিয়ে মানববন্ধন করেছে তার পরিবার ও রাজনৈতিক সহকর্মীরা।
শনিবার (৩১ ডিসেম্বর)  দুপুরে পার্শ্ববর্তী দাউদকান্দির গৌরীপুর বাজারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন সুজন মিয়ার বড় ভাই সাইদুর রহমান সুমন, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রাজু ফকির, যুগ্ম সাধারণ সম্পাদক সারওয়ার হোসেন রাকিব, জিংলাতলী ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক মোঃ শাহ আলম ও অলি হাসান প্রমূখ।
মানববন্ধনে বক্তারা বলেন, পূর্ব শত্রুতার জের ধরে  ২৫ ডিসেম্বর সন্ধ্যায় দাউদকান্দির গৌরীপুর বাজারে কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি  সুজন মিয়াকে (২৭) হত্যার উদ্দেশ্যে জামাল-কামাল গংরা অতর্কিত হামলা করে ও এলোপাতাড়ি ছুরিকাঘাত করে গুরুতর জখম করে।
তারা সুজনের ওপর হামলাকারীদের অবিলম্বে গ্রেপ্তার করে আইনের আওতায় আনার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবি জনান।
এদিকে অভিযুক্ত তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন,
তারা আমার উপর মিথ্যা অভিযোগ দিয়েছে। ঘটনার সময় আমরা উপস্থিত ছিলাম না। কারা হামলা করেছে বলতে পারবো না। তবে একটা বিষয় স্পষ্ট,  আমি মনির চেয়ারম্যান হত্যা মামলা তদারকি করছি।  এই জন্যই আমার ও আমার ছোট ভাই কামালের উপর তাদের আক্রোশ।সংবাদ প্রকাশঃ ৩১১২২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ