তিতাসে কৃষকের দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ ও বীজ বিতরণের উদ্বোধন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ।।   হালিম সৈকত, তিতাস, (কুমিল্লা)==========
কুমিল্লার তিতাসে কৃষকের দক্ষতা উন্নয়নের লক্ষ্যে ৩ দিন ব্যাপী প্রশিক্ষণ ও বীজ বিতরণের উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার দুপুরে উপজেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে প্রশিক্ষণ ও বীজ বিতরণের উদ্বোধন করেন পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব মো. মশিউর রহমান এনডিসি।
বিআরডিবি কুমিল্লার উপপরিচালক মিজানুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তিতাস উপজেলা নির্বাহী অফিসার এটিএম মোর্শেদ, পিআরডিপি-৩ প্রকল্প পরিচালক তপন কুমার মন্ডল, প্রধান শস্য উৎপাদন কর্মসূচি প্রকল্প পরিচালক তাফজেল হোসেন, কুমিল্লা জেলা সমবায় পরিচালক মো. আল আমিন, পিডিবিএফ এর কুমিল্লা জেলা উপপরিচালক জিয়াউল হক, তিতাস উপজেলা সহকারী কমিশনার  (ভূমি) আশিকুর রহমান।
হোমনা উপজেলা পল্লী উন্নয়ন অফিসার স্বপন চন্দ্র বর্মনের সঞ্চালনায় এসময় দাউদকান্দি, তিতাস ও হোমনার বিআরডিবি কর্মকর্তাবৃন্দ ও কৃষকরা উপস্থিত ছিলেন। আলোচনা সভা শেষে আমন্ত্রিত অতিথিবৃন্দ কৃষকদের মাঝে পেঁয়াজ, সরিষা ও ভুট্টাসহ বিভিন্ন শস্য বীজ বিতরণ করেন।সংবাদ প্রকাশঃ  ০৭-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email