তফশিল ঘোষণায় ব্রাহ্মণপাড়ায় আওয়ামী লীগের আনন্দ মিছিল

সিটিভি নিউজ।। মোঃ অপু খান চৌধুরী, ব্রাহ্মণপাড়া(কুমিল্লা): দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল ঘোষণার পরই আনন্দ মিছিল করেছে কুমিল্লার ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগ।
বুধবার ( ১৫ নভেম্বর ) সন্ধ্যায় কুমিল্লা দ. জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরীর নেতৃত্বে উপজেলার আওয়ামী লীগ কার্যালয় থেকে বের হওয়া মিছিলটি উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে ।
জানা গেছে, প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়াল সন্ধ্যায় জাতির উদ্দেশে দেওয়া ভাষণে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল ঘোষণা করেন। আর তপশিল ঘোষণার পরই আনন্দ মিছিল করার ঘোষণা দেন কুমিল্লা দ. জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব জাহাঙ্গীর খান চৌধুরী।
এ সময় দলের নেতারা বলেন, বাংলাদেশের মানুষ নির্বাচনমুখী। তপশিল ঘোষণার পর থেকে নির্বাচন শেষ না হওয়া পর্যন্ত মাঠ ছাড়বো না। বিএনপি জামায়াতের নৈরাজ্য ও আগুন সন্ত্রাসের বিরুদ্ধে ব্রাহ্মণপাড়া উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা সর্বদা প্রস্তুত। দেশের উন্নয়ন বাধাগ্রস্ত করতেই বিএনপি জামায়াতের এই নৈরাজ্য ও আগুন সন্ত্রাস। কিন্তু আগামী নির্বাচন দলীয় সরকারের অধীনেই হবে। নির্বাচন অবাধ ও সুষ্ঠু হবে। আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগ বিজয়ী হয়ে সরকার গঠন করবে।
এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল বারী, যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোস্তফা ছারোয়ার খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জমির হোসেন, সাংগঠনিক সম্পাদক ও ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আমিনুল ইসলাম সুজন, দপ্তর সম্পাদক ও জেলা পরিষদ সদস্য সাইফুল ইসলাম টিটু, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক শাহ আলম ঠিকাদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক আমজাদ হোসেন।
এছাড়াও সদর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ আব্দুল জলিল মেম্বার, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, সিদলাই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডাঃ আব্দুল কুদ্দুছ, সাধারণ সম্পাদক আব্দুল কাদের বাচ্চু, সাংগঠনিক সম্পাদক মশিউল আলম সোহাগ, শশীদল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক ছাদেক আহম্মেদ, মাধবপুর ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক মোজাম্মেল হক মাষ্টার, যুগ্ম আহবায়ক আবুল ফরহাদ ভূইয়া, মালাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিকুল ইসলাম জিকু, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জহিরুল হক, সাহেবাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম, সাধারণ সম্পাদক ডাঃ জাহাঙ্গীর আলম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোস্তবা আলী শাহীন, সিনিয়র সহ-সভাপতি জসিম উদ্দিন জসিম, সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন সরকার, কৃষক লীগের সভাপতি মজিবুর রহমান মাষ্টার, সাধারণ সম্পাদক ইমদাদ হোসেন বাপ্পীসহ উপজেলা আওয়ামী লীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নের্তৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
সংবাদ প্রকাশঃ ১৫-১১-২০২৩ খ্রিষ্টাব্দ (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে= লিংকে ক্লিক করুন=
(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ