ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জে গুলি করে ব্যবসায়ীর ২৫ লাখ টাকা লুট

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সানাপাড় এলাকায় ফিল্মি স্টাইলে গুলি করে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীর কাছে থেকে ২৫ লাখ টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (৪ সেপ্টেম্বর) দুপুর ২ টার দিকে সানারপাড় পিডিকে ফিলিং স্টেশনের অদুরে এই ছিনতাইয়ের ঘটনা ঘটে। ছিনতাইকারিদের ছোঁড়া গুলিতে এক পথচারী গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছে।
সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, শনিবার দুপুর ১২টার দিকে আড়াইহাজারের মানি এক্সচেঞ্জ ব্যবসায়ী জয়নাল আবেদীন ও তার চাচাত ভাই মেহেদী হাসান রাজধানীর মতিঝিল থেকে ডলার, রিঙ্গিটসহ বিদেশী বিভিন্ন মুদ্রা পরিবর্তন করে ২৫ লাখ টাকা নিয়ে মটোরসাইকেল যোগে আড়াইহাজার ফিরছিলো। সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলে মানি এক্সচেঞ্জ ব্যবসায়ীদের মোটরসাইকেল গতি রোধ করে ছিনকাইকারিদের মোটর সাইকেল। এসময় ছিনতাইকারিরা বেশ কয়েক রাউন্ড গুলি ছুড়ে আতংক সৃষ্টি করে ২৫ লাখ টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে গুলি ছুড়তে ছুড়তে দ্রুত মোটরসাইকেল যোগে পালিয়ে যায়। ধারনা করা হচ্ছে ঢাকা থেকেই ছিনতাইকারি চক্রটি তাদের অনুসরন করে আসে।
তিনি আরো জানান, এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। ছিনতাইকারি চক্রটিকে গ্রেফতার করতে পুলিশ কাজ শুরু করছে। গুলিবিদ্ধ পথচারীকে ঢাকায় পাঠানো হয়েছে। তার নাম পরিচয় পাওয়া যায়নি। তিনি সকল ব্যবসায়ীদের বড় অংকের টাকা বহনের সময় পুলিশের সহায়তা নেয়ার জন্য আহবান জানান।

সংবাদ প্রকাশঃ  ০৪২০২১ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like See More =আরো বিস্তারিত জানতে ছবিতে অথবা লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email