ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইলে সওজের উচ্ছেদ আতংকে স্টোক করে হকারের মৃত্যু

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ, এম আর কামাল, নারায়ণগঞ্জ থেকে জানান : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল মোড়ে সওজের উচ্ছেদ অভিযান চলাকালে আতংকে স্টোক করে আব্দুল কাদির (৪৭) নামে এক হকারের মৃত্যু হয়েছে। সে শিমরাইল মোড়ের ফুটপাতে মোবাইল ফোনের মালামাল বিক্রি করতো।
মঙ্গলবার (১৭ মে) সন্ধ্যা ৬টার দিকে হঠাৎ করে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের শিমরাইল মোড়ে উচ্ছেদ অভিযান শুরু করে নারায়ণগঞ্জ সওজ কর্তৃপক্ষ। এসময় আতংকে দোকানের মালামাল সরাতে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেন হকার আব্দুল কাদির। পরে তাকে উদ্ধার করে স্থানীয় প্রো-অ্যাকটিভ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মোঃ ইমরান হোসেন তাকে মৃত ঘোষনা করেন।
নারায়ণগঞ্জ সওজের উপ বিভাগীয় প্রকৌশলী সাখাওয়াত হোসেন শামীম বলেন, আদমজী ইপিজেড সড়কে যানজট মুক্ত রাখতে শিমরাইল মোড়ের সার্ভিস লেনে উচ্ছেদ করা হয়েছে। এরআগেও আমরা একাধিক বার উচ্ছেদ পরিচালনা করেছি। কিন্তু বার বার হকাররা লেইনটি দখল করে নেয়। পুলিশ একটু অ্যাকটিভ হলে হকার মুক্ত ফুটপাত হলে সড়কটি যানজট মুক্ত হয়ে যাবে।
হকাররা জানান, নিহত হকার আব্দুল কাদির পরিবার পরিজন নিয়ে ঢাকার ডেমরার বক্সনগর এলাকায় বসবাস করতেন। তার ৩ মেয়ে ও দেড় মাসের একটি ছেলে সন্তান রয়েছে বলে জনিয়েছেন স্বজনরা। ঈদের পূর্বে একটি মাল্টিপারপাস থেকে ৫০ হাজার টাকা ঋন নিয়ে ফুটপাতে ব্যবসা করে আসছিলো। সে দাউদকান্দি জেলার গরীপুর উপজেলার গোপালপুল এলাকার আব্দুল গফুরের ছেলে।

সংবাদ প্রকাশঃ  ১-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email