ঢাকাস্থ আইডিয়াল ফাস্ট এইড্ ট্রেনিং সেন্টারের শিক্ষার্থীদের সনদ প্রদান ও ইফতার মাহফিল 

সিটিভি নিউজ।।   গাজী জাহাঙ্গীর আলম জাবির।।সংবাতদদাতা জানান ===
আইডিয়াল ফাস্ট এইড্ ট্রেনিং সেন্টার প্রধান কার্যালয়ে ২০২৩-২০২৪ সালের প্রশিক্ষণার্থীদের আয়োজনে  প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানকারী চিকিৎসকদের প্রশিক্ষণ শেষে  সনদ প্রদান ও ইফতার মাহফিল গত ২৯ মার্চ (শুক্রবার ) বিকেলে ঢাকার  যাত্রাবাড়ী কার্যালয়ে আইডিয়াল ফাস্ট এইড্ ট্রেনিং সেন্টারের উপদেষ্টা ও বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির প্রতিষ্ঠাতা ও সভাপতি গ্রাম ডাক্তার আবদুস সাত্তার এর   সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন,  আইডিয়াল ফার্স্ট এইড্ ট্রেনিং সেন্টারের চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম (রিপন)।
বিশেষ অতিথি  ছিলেন, ট্রেনিং সেন্টারের উপদেষ্টা মোঃ মনির হোসেন (মুন্না) । উপস্থিত ছিলেন, বাংলাদেশের আলোর স্টাফ রিপোর্টার মোঃ ইমাম হোসেন(ইমন) , সাংবাদিক মেরিনা, বাংলাদেশ গ্রাম ডাক্তার কল্যাণ সমিতির কেন্দ্রীয় সদস্য মোঃ জাহাঙ্গীর আলম,  আইডিয়াল ফার্স্ট এইড্ ট্রেনিং সেন্টার রামপুরা শাখার পরিচালক মোঃ আমিনুল ইসলাম বুলবুল। ট্রেনিং সেন্টার প্রধান কার্যালয়ের পরিচালক ইয়াছমিন আক্তার।  অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন মাহদী হাসান।
অনুষ্ঠানে শিক্ষার্থীদের মাঝে পরীক্ষায় ভালো ফলাফলের জন্য প্রতিষ্ঠানের পক্ষ  থেকে সনদ ও বিশেষ পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে অতিথিগণ বলেন, প্রাথমিক চিকিৎসকরা  গ্রাম ও প্রত্যন্ত  অঞ্চলের অসহায় মানুষদের  প্রাথমিক চিকিৎসা,  স্বাস্থ্যসেবা ও পরামর্শ দিয়ে সহযোগিতা করেন। জটিল ও কঠিন রোগীদের সরকারি হাসপাতাল ও বিশেষজ্ঞ চিকিৎসকদের কাছে রেফার করে থাকেন। প্রাথমিক চিকিৎসা সেবা প্রদানকারীদের স্বাস্থ্য সেবায় অবদান কম নয়। বক্তারা , সনদ গ্রহণকারীদের নিষ্ঠার সাথে সাধারণ মানুষের চিকিৎসা সেবা প্রদান করার আহ্বান জানান।সংবাদ প্রকাশঃ ৩০০৩২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ