ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের সমর্থনে ছাত্রদলের গণসংযোগ ও লিফলেট বিতরণ

সিটিভি নিউজ।।  এবিএম আতিকুর রহমান বাশার,     দেবীদ্বার(কুমিল্লা) প্রতিনিধি//=========
আসন্ন ৭ জানুয়ারী ডামী নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের ডাকে সাড়া দিয়ে কুমিল্লার দেবীদ্বারে গণসংযোগ, লিফলেট বিতরণ ও বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রদল।
বুধবার (৩ জানুয়ারী) বিকেলে উপজেলার বারুর বাজার ও কুমিল্লা-সিলেট আঞ্চলিক মহাসড়কের ভিরাল্লা স্টেশন এলাকার দোকানপাট, পথচারি ও যানবাহনে চলাচলরত লোকজনদের হাতে লিফলেট তুলে দিয়ে এ ডামী খেলার নির্বাচন বর্জন করতে আহ্বান জানিয়ে কর্মসূচি পালন করে সংগঠনের নেতা কর্মীরা।
দলীয় কর্মসূচি মেনে কুমিল্লা উত্তর জেলা বিএনপি’র সদস্য সচিব এ.এফ.এম তারেক মুন্সীর নির্দেশনায় লিফলেট বিতরণ ও গণসংযোগের নেতৃত্ব দেন কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের সদস্য সচিব মাহমুদুল হাসান তামিম।
সময় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন, দেবীদ্বার উপজেলা যুবদলের সহ-সভাপতি আব্দুল হাই কায়সার, দেবীদ্বার উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক সাইদুর রহমান শুভ, আল আমিন, আল আমিন শুভ, সদস্য হোসেন সরকার, ছাত্রদল নেতা ইমন রাজ, জাফরগঞ্জ ইউনিয়ন ছাত্রদল নেতা আরিফ হোসেনসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত ছাত্রদলের নেতাকর্মীরা।
এসময় সাধারণ জণগনকে ৭ তারিখের ডামী ভোটের খেলা বর্জন, ভোট গ্রহণে নিযুক্ত কর্মকর্তা-কর্মচারীগণ দায়িত্ব পালন থেকে বিরত থাকা, সরকারকে সকল প্রকার ট্যাক্স, খাজনা, ইউটিলিটি বিল ও অন্যান্য প্রদেয় স্থগিত, ব্যাংকে লেনদেন বন্ধ রাখা, রাজনৈতিক নেতাকর্মীসহ মিথ্যা ও গায়েবী মামলায় অভিযুক্তগণ মামলায় হাজিরা দেয়া থেকে বিরত থাকার আহ্বান জানান তারা।
জনগনকে ৭ তারিখের ডামী ভোটের খেলা বর্জনের দাবীতে প্রচারপত্র বিলিয়ে যাচ্ছেন।

সংবাদ প্রকাশঃ ০৪০১২০২৪ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ