ঝিনাইদহে ১০০ কিশোরীকে সচেতনতামূলক প্রশিক্ষণ প্রদান

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।।    মানিক ঘোষ    ঝিনাইদহ প্রতিনিধি-==
ঝিনাইদহের ১০০ কিশোরীকে সচেতনতামুলক প্রশিক্ষণ প্রদাণ করা হয়েছে। রোববার সকালে সদর উপজেলার নগর বাথান মাধ্যমিক বিদ্যালয়ে এ প্রশিক্ষণের আয়োজন করে পল্লী উন্নয়ন বোর্ড।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক তৈয়ব আলী মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহীন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমড়াবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান সিরাজুল ইসলাম, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা অনুপম দাস, সহকারী পল্লী উন্নয়ন কর্মকর্তা নুরুজ্জামান। অনুষ্ঠানে বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মিতা বিশ^াস, বিআরডিবির মাঠ সংগঠক ভারতী রানীসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
আয়োজকরা জানান, ওই বিদ্যালয়ের কিশোরী ক্লাবের ১০০ সদস্যকে সঞ্চয়ে উৎসাহিতকরণ এবং সচেতনতা সৃষ্টির লক্ষ্যে প্রশিক্ষণ প্রদানের মাধ্যমে সংগঠিত করে বাল্য বিবাহ, নারী নির্যাতন, যৌতুক বিরোধী, নেতৃত্ব বিকাশ ও ইভটিজিং প্রতিরোধসহ নানা বিষয়ে প্রশিক্ষণ প্রদাণ করা হয়। সেই সাথে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও সেনেটারী প্যাড বিতরণ করা হয়।

সংবাদ প্রকাশঃ  ২৯-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে/লিংকে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email