ঝিনাইদহে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২ আসামী গ্রেফতার

সিটিভি নিউজ।। মানিক ঘোষ    ঝিনাইদহ প্রতিনিধি-=======
ঝিনাইদহে মা ও মেয়েকে হত্যা মামলায় সাজাপ্রাপ্ত ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সকালে সদর উপজেলার বকসিপুর ও চাদঁপুর এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃতরা হলো-সদর উপজেলার চাঁদপুর গ্রামের তক্কেল আলীর ছেলে রফিক উদ্দিন ও মৃত আফিস বিশ্বাসের ছেলে ঝন্টু বিশ্বাস।
ঝিনাইদহ সদর থানার ওসি শাহীন উদ্দিন জানান, ২০০২ সালের ২১ সেপ্টেম্বর চুয়াডাঙ্গা আলমডাঙ্গা উপজেলার নাগদা গ্রামের হাসিনা খাতুন ও তার ৩ বছরের মেয়ে টফিকে নিয়ে এসে মাকে সংঘবদ্ধ ধর্ষণ করার পর তাদের হত্যা করে। ওইদিন সদর উপজেলার সাগান্না ইউনিয়নের চাঁদপুর গ্রামের নবগঙ্গা নদীর পাড় থেকে তাদের গ্রেফতার করা হয়। এ ঘটনায় সাগান্না ইউনিয়নের চৌকিদার সাধন দাস অজ্ঞাতদের আসামী করে সদর থানায় হত্যা মামলা হয়। লাশ উদ্ধারের পর পরিবারের সদস্যরা এসে তাদের পরিচয় শনাক্ত করে। সেই মামলায় চলতি মাসে আদালত ৩ জনকে যাবজ্জীবন কারাদন্ডে দন্ডিত করে। রায়ের সময় আসামীরা পলাতক ছিলো। আদালত আসামীদের গ্রেফতারে ওয়ারেন্ট জারি করলে সদর থানার এই আস রফিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে গ্রেফতার করে। শুক্রবার বিকেলে তাদের আদালতে পাঠানো হয়।

সংবাদ প্রকাশঃ ২৪১১২০২৩ ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like>  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ