ঝিনাইদহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালিত

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মানিক ঘোষ      ঝিনাইদহ প্রতিনিধি-===
ঝিনাইদহে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬ তম জন্মদিন পালিত হয়েছে। জেলা আওয়ামী লীগের উদ্যোগে বুধবার বিকেলে আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে একটি আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালীটি শহরের বিভিন্ন সড়ক ঘুরে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে স্থানীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য খালেদা খানম, সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, সহ-সভাপতি এ্যাড. আজিজুর রহমান, তৈয়ব আলী জোয়ার্দ্দার, সাংগঠনিক সম্পাদক এম আব্দুল হাকিম আহম্মেদ, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান আছাদ, জেলা ছাত্রলীগের সভাপতি সজিব হোসেন, সাধারণ সম্পাদক আল ইমরানসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন, ছাত্র রাজনীতিতে শেখ হাসিনার নেতৃত্বের দূরদর্শিতার সুফল পাচ্ছে ছাত্রসমাজ। অন্যদিকে জাতীয় রাজনীতিতে তার দর্শন দেশকে নিয়ে গেছে উন্নয়নের মহাসড়কে। আলোচনা সভা থেকে বক্তারা, দুর্যোগকালীন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা যুগান্তকারী পদক্ষেপের ভূষসী প্রসংসা করেন। আলোচনা সভা শেষে প্রানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্যের কামনা করে বিশেষ দোয়া করা হয়। পরে জন্মদিনের কেক কাটা হয়।

সংবাদ প্রকাশঃ  ২-০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email