ঝিনাইদহে জেলা পরিষদ নির্বাচনে দুই চেয়ারম্যান প্রার্থী’র আলাদা সংবাদ সম্মেলন

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

সিটিভি নিউজ।। মানিক ঘোষ     ঝিনাইদহ প্রতিনিধি-=======
আসন্ন ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনে আচরণ বিধি লঙ্ঘনসহ নানা অভিযোগ এনে আলাদা সংবাদ সম্মেলন করা হয়েছে।
শনিবার দুপুরে শহরের পবহাটি এলাকায় আনারস প্রতিকের স্বতন্ত্র প্রার্থী এম হারুন অর রশীদ তার নিজস্ব কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।
এসময় তিনি অভিযোগ করেন, প্রতিদ্বন্দী চেয়ারম্যান প্রার্থী চশমা প্রতিকের কনক কান্তি দাসের সমর্থকরা তার সমর্থকদের বাড়িতে বাড়িতে গিয়ে বিভিন্ন হুমকি ধামকি দিচ্ছেন। এর আগে আমার সমর্থকদের মারধর করা হয়েছে। প্রতিষ্ঠানে হামলাও করা হয়েছে। নির্বাচনের দিন ভোটারদের ভোট কেন্দ্রে যেতে বাধা প্রদান করবে বলে আশংকা করছেন তিনি। এ বিষয়ে নির্বাচন সংশ্লিষ্টদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য একাধিক বার লিখিত অভিযোগ দিলেও তারা কোন ব্যবস্থা নেননি। অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য সকলের সহযোগিতা কামনা করেন তিনি।
অপরদিকে শনিবার সকালে ঝিনাইদহ প্রেসক্লাব মিলনায়তনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী’র পক্ষে সংবাদ সম্মেলন করেন সদর থানা আওয়ামী লীগের সাধারন সম্পাদক শহীদুল ইসলাম হীরন। সেসময় অভিযোগ করা হয়, স্বতন্ত্র প্রার্থী এম হারুন অর রশীদ ভোটারদের টাকা দিয়ে প্রভাবিত করার চেষ্টা করছে। এ বিষয়ে নির্বাচন কমিশনকে লিখিত অভিযোগ দেওয়া হয়েছে।
আগামী ১৭ অক্টোবর ঝিনাইদহ জেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণের কথা রয়েছে। নির্বাচনে ২ জন চেয়ারম্যান প্রার্থী ও সদস্যপদে ৩৫ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন।

সংবাদ প্রকাশঃ  ১৬-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

Print Friendly, PDF & Email