ঝিনাইদহের নবগঙ্গা নদীর অবৈধ বাধ অপসারণ ও দখলমুক্ত করার দাবীতে মানববন্ধন

সিটিভি নিউজ।। মানিক ঘোষ   ঝিনাইদহ প্রতিনিধি-=========
ঝিনাইদহের নবগঙ্গা নদীর অবৈধ বাধ অপসারণ ও দখলমুক্ত করার দাবীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। সকালে সদর উপজেলার জাড়গ্রামের নবগঙ্গা নদীর পাড়ে এ কর্মসূচীর আয়োজন করে এলাকাবাসী।
এতে ব্যানার ফেস্টুন নিয়ে জাড়গ্রামসহ আশপাশের গ্রামের মৎস্যজীবি, কৃষক, ব্যবসায়ীসহ নানা শ্রেণী পেশার শত শত মানুষ অংশ নেয়। কর্মসূচীতে স্থানীয় আব্দুল লতিফ, কামরুল ইসলাম, গোলাম মোস্তফা, মহাদেব হালদার, পরিতোষ হালদার, মহিউদ্দিন, তুহিন হোসেনসহ অনান্যরা বক্তব্য রাখেন।
এসময় বক্তারা বলেন, বছরের পর বছর ধরে পার্শবর্তী হরিণাকুন্ডু উপজেলার চাঁদপুর, হাকিমপুর ও হামিরহাটি গ্রামের প্রভাবশালীরা নদীর দুই মুখে বাঁধ দিয়ে প্রায় ৩ কিলোমিটার জুড়ে পুকুর তৈরী করে মাছ চাষ করছে। নদী পাড়ের মৎস্যজীবি, কৃষক সেখানে গেলে তাদের মারধর করা হচ্ছে। জমির উৎপাদিত পাট সেখানে জাগ দিতে গেলে বাঁধা দেয়। এছাড়াও গরুর গোসল করানোসহ নানা কাজ করলেও সেখানে যেতে দিচ্ছে না প্রভাবশালীরা। দ্রুত নদীর বাঁধ অপসারণ ও দখলমুক্ত করার দাবী জানান।

সংবাদ প্রকাশঃ  ১০-১০-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ