ঝালকাঠির নলছিটিতে সপ্তম শ্রেণির ছাত্রীকে একাধিকবার ধর্ষণ অতঃপর 

সিটিভি নিউজের ইউটিউব চ্যানেলটি সাবস্ক্রাইব করুন
সিটিভি নিউজ ।।    মোঃনজরুল ইসলাম, ঝালকাঠি  প্রতিনিধি জানান ==      ঝালকাঠির নলছিটিতে সপ্তম শ্রেণির এক ছাত্রীকে (১২) একাধিকবার  ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার গভীররাতে  মনির হোসেন (২২) নামে এক যুবককে স্থানীয়রা আটক করে পুলিশে দিয়েছে। মনির উপজেলার মালোয়ার গ্রামের খলিলুর রহমানের ছেলে।
অভিযোগে ও পুলিশ জানায়, বৃহস্পতিবার রাত একটার দিকে মনির হোসেন তাদের প্রতিবেশীর ঘরে ঢুকে এক কিশোরীকে ধর্ষণ করেন। মেয়েটির চিৎকার শুনে পরিবারের লোকজন ও স্থানীয়রা এসে ধর্ষণকারীকে আটক করেন। তাকে মারধর করে পুলিশে সোপর্দ করা হয়। এ ঘটনায় আজ শুক্রবার সকালে নলছিটি থানায় একটি মামলা দায়ের করেছেন মেয়েটির মা।
মামলায় উল্লেখ করেন, তার মেয়েকে এর আগে ২৭ অক্টোবর রাতে মনির হোসেন দরজা খুলে ভেতরে ঢুকে ধর্ষণ করেন। মেয়েটি এ বিষয়ে বাবা-মাকে জানালে তারা লোকলজ্জার ভয়ে বিষয়টি কাউকে বলেননি। এ সুযোগে পরবর্তীতে বৃহস্পতিবার রাতে মনির আবারো মেয়েটিকে ধর্ষণ করেন। ওই কিশোরী স্থানীয় একটি বিদ্যালয়ে সপ্তম শ্রেণিতে পড়ে।

এ বিষয়ে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল হালিম তালুকদার জানান, শুক্রবার সকালে মেয়েটির মা মামলা দায়ের করেছেন। আসামিকে দুপুরে আদালতে পাঠানো হবে।সংবাদ প্রকাশঃ  ০৭১১২০২০ইং (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like সিটিভি নিউজ@,CTVNEWS24   এখানে ক্লিক করে সিটিভি নিউজের সকল সংবাদ পেতে আমাদের পেইজে লাইক দিয়ে আমাদের সাথে থাকুনসিটিভি নিউজ।। See More =আরো বিস্তারিত জানতে লিংকে ক্লিক করুন=   

Print Friendly, PDF & Email