ঝালকাঠিতে বাসে বোমা হামলার ঘটনায় বিএনপির ৪৪ জনের বিরুদ্ধে মামলা

সিটিভি নিউজ।।  নজরুল ইসলাম  ঝালকাঠি প্রতিনিধি: ঝালকাঠিতে ঢাকা থেকে ফেরার পথে ছাত্রলীগ নেতাকর্মীদের বহনকারী বাসে বোমা হামলার অভিযোগে বিএনপির ৪৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলায় জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নূপুর, জেলা যুবদলের আহ্বায়ক শামীম তালুকদারসহ ১৪ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ২৫ থেকে ৩০ জনকে আসামী করা হয়েছে।

জেলা যুবলীগের আহ্বায়ক রেজাউল করিম জাকির বাদী হয়ে বিষ্ফোরক আইনে বুধবার বিকেলে সদর থানায় এ মামলাটি দায়ের করেন (মামলা নং ০৩)। সদর থানার ওসি মো: নাসির উদ্দীন সরকার জানান, ঝালকাঠি জেলা ছাত্রীগের নেতাকর্মীরা ছাত্রলীগের কেদ্রীয় সম্মেলন শেষে ঢাকা থেকে ঝালকাঠি ফিরছিলো।

মঙ্গলবার রাত নয়টার দিকে বরিশাল-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠির কৃষ্ণকাঠি ব্রাকমোড় ব্রীজ এলাকায় বাস দুটি পৌছালে বাসে বোমা হামলার ঘটনা ঘটে।

এসময় ৯৯৯ এ ফোন পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহত ছাত্রলীগ নেতাকর্মীদের উদ্ধার করে। এ ঘটনায় মামলা রেকর্ডের বিষয়টি নিশ্চিত করে ওসি বলেন, অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চলছে।

জেলা ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মাসুদ মধু বলেন, আগামী ১০ ডিসেম্বর ঢাকায় বিএনপি’র সমাবেশকে কেন্দ্র করে বিএনপি-জামাত দেশ ব্যাপী অরাজকতা শুরু করেছে। তারই অংশ হিসেবে আমাদের হত্যার উদ্দেশ্যে ৪/৫টি বোমা হামলা চালানো হয়।

এদিকে মামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম নূপুর বলেন, আমি গত এক সপ্তাহ ধরে ঢাকায় অবস্থান করছি।

বিএনপির সমাবেশকে কেন্দ্র করে আরও অনেক নেতাকর্মী বর্তমানে ঢাকায় রয়েছেন। বিএনপির সমাবেশেকে কেন্দ্র করে মিথ্যা নাটক সাজিয়ে এ মামলা করা হয়েছে বলেও দাবী করেন এ বিএনপি নেতা।

সংবাদ প্রকাশঃ  ০-১১-২০২২ইং সিটিভি নিউজ এর  (সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন) (If you think the news is important, please share it on Facebook or the like  See More =আরো বিস্তারিত জানতে ছবিতে ক্লিক করুন=  

(সংবাদটি গুরুত্বপূর্ণ মনে হলে দয়া করে ফেসবুকে লাইক বা শেয়ার করুন)
(If you think the news is important, please like or share it on Facebook)
আরো পড়ুনঃ